আম্রপালি দুবেকে জাপটে ধরে ঘাড়ো চুম্বনে ভরিয়ে দিল নিরাহুয়া, ভাইরাল হলো ভিডিও

Written by TT Desk

Published on:

ভোজপুরি জগতের সবথেকে জনপ্রিয় অভিনেতা অভিনেত্রীর জুটি হলো আম্রপালি দুবে এবং দীনেশ লাল যাদব ওরফে নিরাহুয়া। এই জুটির প্রত্যেকটি গান এবং ভিডিও সোশ্যাল মিডিয়াতে ব্যাপক ভাইরাল হয়ে থাকে। ভোজপুরি ইন্ডাস্ট্রিতে যে কয়টি ছবি সবথেকে বেশি হিট হয়েছে তাদের মধ্যে অধিকাংশ হলো এই জুটির ছবি। এই জুটির প্রত্যেকটি সিনেমাতে থাকে ব্যাপক রোমান্স, দুর্দান্ত অ্যাকশন এবং তাদের দুজনের মধ্যে রয়েছে একটা দারুণ কেমিস্ট্রি। এই দুজনের কেমিস্ট্রি যেকোনো সিনেমা কে ফ্লপ থেকে হিট করিয়ে দিতে পারে। আর গল্প যদি ভাল থাকে তাহলে তো সিনেমাটা সুপারহিট হবেই। তার পাশাপাশি এই জুটির সিনেমার গানগুলিও হয়ে থাকে চরম জনপ্রিয়। সবমিলিয়ে সোশ্যাল মিডিয়াতে এই জুটির একটা আলাদা রকমের রমরমা রয়েছে।

এই জুটির প্রত্যেকটি গানের এবং নাচের ভিডিও সোশ্যাল মিডিয়াতে বেশ জনপ্রিয়তা পেয়ে থাকে। এই জুটির পুরনো ভিডিও কিন্তু নতুন ভিডিওর মতই একই রকম জনপ্রিয়। সম্প্রতি তাদের দুজনের একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে তাদের দুজনকে লিপ লক কিস করতে দেখা যাচ্ছে। তাদের দুজনের রোমান্স একেবারে চরমে এবং তাদের দুজনের চুম্বন দৃশ্য সোশ্যাল মিডিয়াতে হয়েছে ভাইরাল। সোশ্যাল মিডিয়ার জগতে নিরহুয়া এবং আম্রপালি দুবের এই জুটির কেমিস্ট্রি সবদিক থেকেই অত্যন্ত আকর্ষণীয় বলা চলে।

আম্রপালি দুবে এবং নীরাহুয়ার এই নতুন গানের নাম হলো তু হি বড় জান করে যাউ। এই গানটি গ্রহণ করা হয়েছে নিরাহুয়ার জনপ্রিয় সিনেমা জিগারওয়ালা থেকে। এই গানটি গেয়েছেন খুশবু জৈন এবং রাজেশ রজনীশ। এই গানটির কথা লিখেছেন পেয়ারীলাল যাদব। এই গানটি সম্প্রতি টি সিরিজ ভোজপুরি চ্যানেলে আপলোড করা হয়েছে। এই ভিডিওটি সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে ব্যাপকভাবে ভাইরাল হয়েছে। এটি যদিও একটি পুরনো সিনেমার গান, কিন্তু এখনো এই গানের একটা আলাদা রকম ক্রেজ রয়েছে। চলুন দেখে নেওয়া যাক এই ভিডিওটি।

Related News