গভীর রাতে এমন ড্রেস পরলেন জাহ্নবী কাপুর, যা দেখে নিজেকে শান্ত রাখতে পারলেন না ভক্তরা

Written by TT Desk

Published on:

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী জাহ্নবী কাপুর এমনিতেই তার সৌন্দর্যের মাধ্যমে মুগ্ধ করে রেখেছেন লক্ষাধিক যুবককে। তিনি যখন তার কোন ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন, তখন লাখ-লাখ যুবক সেই ছবি দেখে মুগ্ধ হন। সিনেমাতে অভিনয় করে নাম অর্জন করতে সক্ষম না হলেও, রূপ এবং হটনেসের দিক থেকে বলিউডের অনেক তাবর তাবড় অভিনেত্রীকেও পিছনে ফেলেছেন জাহ্নবী কাপুর। মূলত তার হটনেসের কারণে instagram-এ ২২ মিলিয়ন ফলোয়ার্স রয়েছে। যারা তার ছবিগুলো নিয়মিত পছন্দ করেন।

এই নিবন্ধে আমরা আপনাদের বলে রাখি, সম্প্রতি বলিউডের এই জনপ্রিয় অভিনেত্রী নিজের ইনস্টাগ্রাম একাউন্টে মেকআপ ছাড়াই ছবি শেয়ার করেছেন। যা দেখে রীতিমতো মুগ্ধ হতে শুরু করেছেন নেটিজেনরা। ভাইরাল হওয়া সেই ছবিতে দেখা যাচ্ছে, জাহ্নবী কাপুর একটি গোলাপি রঙের পোশাক পরে আশ্চর্যজনকভাবে ক্যামেরার সামনে পোজ দিচ্ছেন। যেখানে তার মাথার চুল উস্কো খুশখু ভাবে থাকতে দেখা গেছে। যা তাকে আরও গ্ল্যামারাস করে তুলেছে। বলতে গেলে খোলামেলা চুলে অভিনেত্রী তার নিজের একটি স্পর্শকাতর ছবি শেয়ার করেছেন। যা তার ভক্তদের পাগল করে তুলেছে।

 

View this post on Instagram

 

A post shared by Janhvi Kapoor (@janhvikapoor)

এই নিবন্ধে আমরা আপনাদের বলে রাখি, বলিউড তারকার এই খোলামেলা লুক বেশ পছন্দ করেছেন নেটিজেনরা। ইনস্টাগ্রামে ছবিগুলি শেয়ার হওয়ার পর থেকে তা মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে পড়েছে। শুধু তাই নয়, ছবিগুলোতে লক্ষ্যাধিক লাইক পড়তেও দেখা গেছে। উল্লেখ্য, জাহ্নবী কাপুরের কাজের ফ্রন্ট সম্পর্কে কথা বলতে গেলে, অভিনেত্রী ‘ধড়ক’ চলচ্চিত্রের মাধ্যমে বলিউডে আত্মপ্রকাশ করেছিলেন। তার প্রথম ছবিই সুপারহিট প্রমাণিত হয়। তবে এরপর তার কোন সিনেমা তেমনভাবে জায়গা করে নিতে পারেনি সিনেমা প্রেমীদের মনে। তবে তার নয়নোভিরাম চেহারা এবং হট লুক প্রেমে পড়া থেকে আটকাতে পারেনি লক্ষাধিক যুবককে।

Related News