Bold Web Series : ১৮ বছর না হলে ভুলেও এই ওয়েব সিরিজ দেখবেন না, আপনার রাতের ঘুম উড়িয়ে দেবে

Written by TT Desk

Published on:

ওভার দা টপ স্ট্রিমিং প্লাটফর্মগুলি আজকাল ইন্টারনেটের জগতে বেশ জনপ্রিয়তা পেয়েছে। অ্যামাজন প্রাইম থেকে শুরু করে নেটফ্লিক্স কিংবা Zee 5 এর মত প্ল্যাটফর্ম আজকাল মানুষের মধ্যে বেশ জনপ্রিয়তা পাচ্ছে। এই সমস্ত প্লাটফর্মের কনটেন্ট দেখতে মানুষ বেশ পছন্দ করেন। কিন্তু এমনও কয়েকটি প্লাটফর্ম রয়েছে যেখানে এমন কিছু ওয়েব সিরিজ আসে যা সকলের সাথে বসে দেখা যায় না। এই সমস্ত ওয়েব সিরিজে এমন কিছু দৃশ্য আপনি দেখতে পাবেন যা হয়তো সাধারণভাবে স্বাভাবিক বলে মেনে নেওয়ার যোগ্য নয়। এই ওয়েব সিরিজে বেশ কিছু সাহসী দৃশ্য থাকে।

সবথেকে বেশি বোল্ড যে ওয়েব সিরিজটি এই প্লাটফর্মে উপলব্ধ সেটি হলো কবিতা ভাবি। এই ওয়েব সিরিজটি আজকালকার দিনে খুবই জনপ্রিয়তা পেয়েছে ভারতের যুব সমাজের মধ্যে। এই ওয়েব সিরিজে অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেত্রী কবিতা রাধেশ্যাম, যিনি ভারতের কিম কার্দাশিয়ান নামেও বেশ পরিচিত। তার এই বোল্ড লুক এই ওয়েব সিরিজে সকলের নজর কেড়েছে। শুধুমাত্র ওয়েব সিরিজ দুনিয়াতে নয়, সব জায়গাতেই কবিতার একটা আলাদা জনপ্রিয়তা তৈরি হয়েছে এই ওয়েব সিরিজের দৌলতে। এই ওয়েব সিরিজের কাহিনী নিয়েই আজকে আমরা কথা বলতে চলেছি।

গোটা ‘কবিতা ভাবী’ ওয়েব সিরিজের গল্প আবর্তিত হয় এক বিবাহিত নারীর গল্প। তার সম্পর্ক তৈরির উপায়ও ভিন্ন যাতে সে মানুষকে নির্যাতন করে। তার স্বামী বাইরে থাকেন এবং তিনি প্রতিবেশী এবং অপরিচিতদের সাথে সম্পর্ক গড়ে তোলেন। ভাবির লাস্যময়ী হট সিন দেখেই বোঝা যায় এই ওয়েব সিরিজে অশ্লীলতার সব সীমা লংঘন করেছে। এই ওয়েব সিরিজ ভুল করেও পরিবারের সামনে দেখবেন না। এর বোল্ড সিন দেখে নিয়ন্ত্রণ হারাতে পারেন আপনিও।

Related News