বাসর রাতে অফ ফর্মে বর, সুযোগ বুঝে বন্ধুর প্রবেশ, শায়না খাত্রীর আরও একটা হট ওয়েব সিরিজ

Written by TT Desk

Published on:

আপনি কি রোমান্টিক এবং প্রাপ্তবয়স্ক ওয়েব সিরিজ খুঁজছেন? তবে এই নিবন্ধে আমরা আপনার প্রয়োজন অনুযায়ী একটি ওয়েব সিরিজের সন্ধান নিয়ে এসেছি। বলা বাহুল্য এই ওয়েব সিরিজ সবার সঙ্গে দেখার মতো নয়। অবশ্যই সঙ্গে হেডফোন রাখবেন। বাড়ির লোক জানতে পারলে আপনি লজ্জায় পড়বেন।

Langot ওয়েব সিরিজ সম্প্রতি লঞ্চ হওয়া সবথেকে হট সিরিজগুলোর মধ্যে একটি। যেখানে দেখবেন স্বামীর বন্ধু তার স্ত্রীর সঙ্গে ক্রমে জড়িয়ে পড়ছে সম্পর্কে। এত কিছু পড়ার পর আপনি নিশ্চয়ই এই ওয়েব সিরিজের ব্যাপারে আরো জানতে উৎসুক। আপনি যদি পূর্ণ প্রচণ্ড উত্তেজনা উপভোগ করতে চান তবে আপনি এই ভিডিওটি দেখতে পারেন যা আপনাকে এই নিবন্ধের সঙ্গে দেওয়া হয়েছে। আমরা যে ওয়েব সিরিজের কথা বলছি তার নাম ল্যাঙ্গট ওয়েব সিরিজ। হিন্দি ভাষার অন্যতম জনপ্রিয় ওয়েব সিরিজ যা ৯ মে ২০২৩ সালে Woow চ্যানেল ওটিটিতে মুক্তি পেয়েছে। ভিডিও দেখার পাশাপাশি এর গল্প এবং অভিনেতা অভিনেত্রী সম্পর্কে বিস্তারিত জেনে নেওয়া ভালো।

ল্যাঙ্গট ওয়েব সিরিজের বিভিন্ন উষ্ণ দৃশ্যে অভিনেত্রী নেহা গুপ্তা এবং শায়না খাত্রীকে প্রধান চরিত্রে এবং সাহসী দৃশ্যে দেখতে পাবেন। এই হট ওয়েব সিরিজটি শেষ পর্যন্ত দর্শকদের চোখ পর্দায় রাখার জন্য যথেষ্ট। প্রতিবেদনের সঙ্গে দেওয়া এই সংক্ষিপ্ত ক্লিপ দেখে ওয়েব সিরিজ দেখে নিশ্চয় কিছুটা ধারণা পেয়েছেন। বাকিটা জানার জন্য গোটা ওয়েব সিরিজ দেখতে হবে। আরও পূর্ণ পর্ব গুলি দেখার জন্য আপনাকে WooW ওটিটি অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করার পাশাপাশি এটিতে সাবস্ক্রাইব করতে হবে।

আপনি যদি বিনামূল্যে এটি দেখার মেজাজে থাকেন তবে এর জন্য আপনাকে ফেসবুক এবং টেলিগ্রামের মতো সোশ্যাল মিডিয়া নেটওয়ার্কগুলির সাহায্য নিতে হবে, এছাড়াও এর অনেক দেশীয় ভিডিও ইউটিউবে লোকেরা ভাইরাল করেছে, যা আপনি একেবারে বিনামূল্যে দেখতে পারেন। তবে টরেন্ট ওয়েবসাইট থেকে দূরে থাকতে হবে।

Related News