ঘরের ভিতর হটবম্ব মোনালিসাকে পেয়ে লিপলক কিস করলেন রবি কিষান, ভাইরাল VIDEO

Written by TT Desk

Published on:

আজকালকার দিনে সোশ্যাল মিডিয়া জগতে নতুন করে জনপ্রিয়তা পাচ্ছে বিভিন্ন ভোজপুরি ভিডিও। এক একটি ভিডিওতে লাইক এবং ভিউ এর সংখ্যা দেখলে হতবাক হয়ে যেতে পারেন আপনি। কিছু কিছু ভিডিওতে কয়েক মিলিয়ন ভিউ রয়েছে। বিশেষ করে আজকাল গোটা দেশের মানুষের কাছে পরিচিত হচ্ছেন ভোজপুরি তারকারা। এমনই ভোজপুরি ইন্ডাস্ট্রির এক অন্যতম জনপ্রিয় তারকা হলেন রবি কিষান। এই তারকা ভোজপুরি ইন্ডাস্ট্রির একটি বড় নাম। রবি কিষাণ বলিউডের অনেক ছবিতে তার অভিনয় দক্ষতা দেখিয়েছেন। দক্ষিণেও আলোড়ন সৃষ্টি করেছেন এই অভিনেতা।

অন্যদিকে ভোজপুরি ইন্ডাস্ট্রিতে অত্যন্ত পরিচিত অভিনেত্রী মোনালিসা। তার সৌন্দর্যের পাশাপাশি তার চমৎকার অভিনয়ের জন্য কিন্তু বেশ পরিচিত। তার প্রত্যেকটি চরিত্র মানুষের এতটাই পছন্দ হয় যে সেখান থেকেই বোঝা যায় যে তার কতটা জনপ্রিয়তা রয়েছে। তার অভিনীত যে কোন গানের ভিডিও সোশ্যাল মিডিয়াতে হয়ে যায় ব্যাপক ভাইরাল এবং প্রচুর ভিউসহ অনেকেই বেশ পছন্দ করেন সেই সমস্ত গানের ভিডিও। অভিনেত্রীর যে কোন গানের ভিডিও ভাইরাল হওয়ার সাথে সাথেই ভিউ আসতে শুরু করে কোটি কোটি। সম্প্রতি ইন্টারনেট দুনিয়াতে ব্যাপক জনপ্রিয় হচ্ছে রবি কিষান ও মোনালিসার একটি মিউজিক ভিডিও যা নিয়ে রীতিমত হইচই পড়ে গিয়েছে।

রবি কিষান ও মোনালিসার এই মিউজিক ভিডিওর নাম, ‘কাভান জাদু‘। এতে লজ্জার সীমা অতিক্রম করে মোনালিসা একাধিক সাহসী দৃশ্যে নিজের শরীর সঁপে দিয়েছেন রবি কিষণের কাছে। তাঁদের বোল্ড কেমিস্ট্রি দেখে রাতের ঘুম হারাম হয়ে গেছে লাখ লাখ মানুষের। এই গানটি গেয়েছেন উদিত নারায়ণ ও সোনালী দত্ত। এছাড়া এই গান লিখেছেন অখিলেশ পান্ডে। ভাইরাল ভিডিওটি দেখতে চাইলে এখানেই দেখে নিন।

Related News