স্বামীর সঙ্গে মানসিক নিষ্ঠুরতায় বিবাহ বিচ্ছেদ, সন্তানহারা হলেন মোনালি ঠাকুর, সোশ্যাল মিডিয়ায় কান্নায় ভেঙে পড়লেন গায়িকা

Written by TT Desk

Published on:

গত এক বছর ধরে মোনালি ঠাকুরের জীবনে যেন একের পর এক আঘাত নেমে আসছে। এই বছরই না ফেরার দেশে চলে গিয়েছেন তার বাবা শক্তি ঠাকুর। স্বামীর সঙ্গে হয়ে গিয়েছে বিবাহ বিচ্ছেদ। সব মিলিয়ে একটা সময় মানসিক অবসাদে জর্জরিত হয়ে পড়েছিলেন তিনি। কিন্তু সেই সময় তাকে সব সময় আগলে রেখেছিল মোনালি ঠাকুরের কুকুর দাইচি। কিন্তু গত ৯ সেপ্টেম্বর দাইচি মোনালিকে ছেড়ে চলে গিয়েছে না ফেরার দেশে। মোনালীর জীবন স্বাভাবিক ছন্দে ফিরতে বেশ কিছুটা সময় লেগেছে। গত ২৫ শে সেপ্টেম্বর দাইচির একটি ভিডিও ইনস্টাগ্রামে শেয়ার করে নিজের সারমেয় সন্তানের স্মৃতিচারণা করেছেন এই গায়িকা।

এই ভিডিওতে দেখা যাচ্ছে নিজের বিছানা ছেড়ে মোনালির বিছানায় ঘুমোচ্ছে দাইচি। মোনালি তার উপর শুয়ে পড়লেও সে পাত্তা দিচ্ছে না তাকে। বরং রীতিমতো নাক ডাকছে সে। মোনালি বারবার তাকে ডাকলেও সে সাড়া দিচ্ছে না। মোনালি তাকে রীতিমতো বিরক্ত করতে শুরু করেন একটা সময়, কান টেনে ধরেন তার। কিন্তু এরপরেও দাইচি কিছুক্ষণের জন্য উঠে তারপর ঘাড়ে মুখ গুঁজে ঘুমোতে শুরু করে। মোনালি বলেন, কোথাও বাইরে গেলে তিনি তার সন্তানকে অত্যন্ত মিস করেন। অন্যদিকে তার সারমেয় সন্তানটিও তাকে খুব মিস করে। ভিডিওটি শেয়ার করে ক্যাপশনে মোনালি লিখেছেন তাকে ছেড়ে দাইচির চলে যাওয়ার কথা।

এখন মোনালি বুঝতে পারছেন না তিনি দাইচিকে ছাড়া কিভাবে থাকবেন। তিনি একসময় মনে করতেন তিনি মানসিকভাবে অত্যন্ত শক্তিশালী। কিন্তু এবারে সন্তানকে হারিয়ে ফেলে রীতিমতো ভেঙ্গে পড়েছেন মোনালি ঠাকুর। জীবনের শত অন্ধকার সময়ের মধ্যে তার সন্তান তাকে ভালোবাসা দিয়ে আগলে রেখেছিল। একটা সময়ে, শুধুমাত্র এই দাইচির জন্যই বেঁচে ছিলেন মোনালি। এই জীবন তাকে উপহার দেবার জন্য দাইচিকে ধন্যবাদ জানিয়েছেন তিনি। মোনালি লিখেছেন, তিনি ভালবাসা ছড়িয়ে দেবেন দাইচির মত করেই। তিনি বেঁচে থাকবেন, কিন্তু অবশ্যই একটা সময় মানুষ মায়ের সঙ্গে আবারো দেখা হবে তার সারমেয় সন্তানের।

Related News