এক সপ্তাহেই স্লিম এন্ড ট্রিম হয়ে ওঠার গোপন রহস্য ফ্যানদের সাথে শেয়ার করলেন অনন্যা পান্ডে

Written by TT Desk

Published on:

বলিউড বা গ্ল্যামার ইন্ডাস্ট্রিতে একদিকে যেমন অভিনয় দক্ষতা জনপ্রিয়তা পাওয়ার মূল বিষয়, ঠিক তেমনই লাইমলাইটে আসতে গেলে দরকার পড়ে সৌন্দর্যের। বলিউডের বেশিরভাগ অভিনেত্রী অত্যন্ত সুন্দরী। তাঁদের রূপে রীতিমতো ফিদা লক্ষ লক্ষ ফ্যান ফলোয়ার। আর সুন্দরী অভিনেত্রীদের তালিকায় নাম লিখিয়ে নিয়েছেন নতুন প্রজন্মের অভিনেত্রী অনন্যা পান্ডে। তাঁর স্লিম ফিগারে ফিদা লাখ লাখ মানুষ। অনেকেই জানতে চান তাঁর এই স্লিম পেটানো চেহারার সিক্রেট। তবে এই ফিগার বজায় রাখতে লাগে কঠোর পরিশ্রম ও পরিমিত ডায়েট প্ল্যান।

এবার অনন্যা পান্ডে তাঁর ডায়েট প্ল্যান ও ওয়ার্কআউট প্ল্যান ফ্যানদের সাথে শেয়ার করলেন অভিনেত্রী। তিনি তাঁর যোগ সেশনের রুটিন দিয়েছেন তিনি। তিনি হঠা থেকে ভিনিয়াস যোগ পর্যন্ত বিভিন্ন ধরণের যোগব্যায়াম করেন। তাছাড়া, তিনি প্রায়ই বায়বীয় যোগব্যায়াম করেন। অভিনেত্রী দাবি করেছেন যে তিনি যোগব্যায়াম সেশন শেষ করার পরেই তার বাকি কাজের সময়সূচী করবেন। এছাড়াও তিনি শক্তি প্রশিক্ষণ এবং কার্ডিও করেন এবং সাঁতার এবং নাচও উপভোগ করেন।

এছাড়াও ডায়েট প্ল্যানের কথা বলতে গিয়ে তিনি বলেছেন যে নিজেকে স্বাস্থ্যকর ও ফিট থাকার জন্য তিনি কঠোর ডায়েট পালন করেন। তিনি সপ্তাহে ৬ দিন ব্যালেন্স ডায়েট খান। তিনি ফলের জুস দিয়ে সকাল শুরু করেন। এরপর তিনি প্রাতরাশের জন্য ব্ল্যাক কফির সাথে অমলেট ও মাখন টোস্ট খান। দুপুরে তিনি ভেজিটেবল টস ও স্যান্ডউইচ খান। রাতের খাবার হিসাবে তিনি সুপ এর সাথে চিকেন ও মাছ খান। তবে রবিবারের জন্য তিনি চিট ডে হিসাবে কুকিজ ও বার্গার খান।

Related News