Neel Digante : সবুজ প্রকৃতির মাঝে‌ দুধসাদা শাড়ি পরে দুর্দান্ত নাচ সুন্দরী যুবতীর, মুহূর্তে ভাইরাল ভিডিও

Written by TT Desk

Published on:

‛গোত্র’ সিনেমার ‛নীল দিগন্তে ওই ফুলের আগুন লাগলো’ গানে নেচে তাক লাগালেন এক যুবতী! মুহূর্তে ভাইরাল ভিডিও। এখনকার দিনে বিনোদনের অন্যতম একটি প্রধান মাধ্যম হল ইউটিউব (YouTube)। এখানে মানুষজন তাদের নিজ নিজ প্রতিভা তুলে ধরেন ভিডিওর মাধ্যমে। আর তারফলে তা পৌঁছে যায় পৃথিবীর আনাচে – কানাচে।

আজকালকার দিনে মানুষ আগের চেয়ে অনেকটাই আধুনিক হয়েছেন। আর তাইতো ঘরের গণ্ডি পেরিয়ে তারা সমাজের কাছে নিজের প্রতিভা দিয়ে নিজেকে মেলে ধরছেন। সম্প্রতি তেমনই এক যুবতী নাচের মাধ্যমে ভাইরাল (Viral) হয়েছেন নেট মাধ্যমে। ওই যুবতীর নাম শ্রীতমা বৈদ্য (Sreetama Baidya)।
ইউটিউবে (Youtube) তার একটি নিজের চ্যানেল রয়েছে।

বলতে গেলে নিজের নাম দিয়েই চ্যানেলটির নাম রেখেছেন। ওই চ্যানেলটির নাম ‛শ্রীতমা বৈদ্য’। সেখানে নিয়মিত ওই যুবতী একের পর এক নাচের ভিডিও (Video) পোস্ট করে থাকেন। আর যা মুহূর্তেই ভাইরাল (Viral) হয়। তেমনই ওই যুবতী ইউটিউবে একটি নাচের ভিডিওটি শেয়ার করেছেন। যেখানে তাকে ‛গোত্র’ সিনেমার ‛নীল দিগন্তে ওই ফুলের আগুন লাগলো’ গানে নাচতে দেখা যাচ্ছে।

এক সুন্দর সকালে হাওড়া ব্রিজের নীচে দাঁড়িয়ে ওই যুবতী নিজের মতো করে নেচে চলেছেন। সিনেমায় এই গানটি গেয়েছিলেন শ্রেয়া ঘোষাল। ওই যুবতীর পরণে রয়েছে সাদা শাড়ি ও সাদা ব্লাউজ। হাতে চুরি, খোঁপায় গোজা গাঁদা ফুল। এমনকি গালে তার আবিরও লাগানো। ২ বছর আগে শেয়ার করা এই ভিডিওটি ৩.৮ মিলিয়ন মানুষ দেখে ফেলেছেন। আর পছন্দ করেছেন ৭৭ হাজার মানুষ। এমনকি বহু মানুষ আবার ওই যুবতীর নাচে মুগ্ধ হয়ে কমেন্টও করেছেন। সবমিলিয়ে ওই শ্রীতমা নামের যুবতীর নাচের ভিডিও হু হু করে ভাইরাল (Viral) হয়েছে নেটমাধ্যমে।

Related News