শাড়ি ছেড়ে স্বল্প পোশাকে ’বাংলা মিডিয়াম’-র শিক্ষিকা ইন্দিরার, ‘কাঁটা লাগা’ গানে উদ্দাম নাচ নাচলেন

Written by TT Desk

Published on:

সোহেলের সঙ্গে প্রেমের গুঞ্জনের মাঝেই ফের একবার রিল ভিডিওতে নজর কাড়লেন তিয়াসা লেপচা (Tiyasha Lepcha)। এতদিন বিচ্ছেদ নিয়ে তিনি বারংবার খবরের শিরোনামে উঠে এসেছেন। সম্প্রতি টেলিপাড়ায় জল্পনা তিনি নাকি প্রেম করছেন। কিন্তু প্রেমিকের নাম কি? সেই নিয়ে মুখে কুলুপ এঁটেছেন পর্দার ইন্দিরা।

একটা সময় জি বাংলার পর্দায় ‛কৃষ্ণকলি’ ধারাবাহিক দিয়ে তিনি কেরিয়ার শুরু করেছিলেন। আর এই সিরিয়ালের দৌলতেই তিনি জনপ্রিয়তা পেয়েছেন। গোবরডাঙ্গার সাধারণ পরিবারের মেয়ে তিয়াশা। স্বামী সুবানের (Suban Roy) হাত ধরেই পা রেখেছিলেন গ্ল্যামার দুনিয়ায়। তারপর নিজের অভিনয় দক্ষতার জোরেই জায়গা করে নেন টলিউডের (Tollywood) অন্দরে।

এখন সুবানের চেয়েও তার জনপ্রিয়তা বেশি বলা যায়। কিন্তু কেরিয়ারে উন্নতির লগ্নেই তার জীবন জুড়ে বয়েছে বিচ্ছেদের সুর। স্বামীর সঙ্গে এখন আর কোনো সম্পর্ক নেই তারা। দুজনের সম্মিলিত মতে তারা হেঁটেছেন বিচ্ছেদের পথে। বর্তমানে তাকে স্টার জলসার পর্দায় ‛বাংলা মিডিয়াম‘ ধারাবাহিকে ইন্দিরা নামের একটি চরিত্রে দেখা যাচ্ছে। আর এরই মাঝেই তার প্রেমের গুঞ্জনে তোলপাড় নেটমাধ্যম। পার্টি থেকে উৎসব বর্তমানে সেই মনের মানুষের সঙ্গেই কাটাচ্ছেন অভিনেত্রী।

আর এসবের মাঝেই তিয়াসাকে একবার রিল ভিডিওতে নাচতে দেখা গিয়েছে। তার পরণে রয়েছে সাদা রঙের হট প্যান্ট ও সাদা রঙের টিউব টপ। সঙ্গে ক্যারি করেছেন ওভারসাইজ হলুদ বুকচেরা শার্ট। ‛কাঁটা লাগা’ গানে তাকে জমিয়ে নাচতে দেখা যাচ্ছে। ভিডিও শেয়ার করে তিয়াসা ক্যাপশনে লিখেছেন ‛আগে নিজেকে ভালোবাসো’। সঙ্গে কয়েকটি হলুদ রঙের ইমোজিও দিয়েছেন।

যথারীতি ভিডিও ভাইরাল হতেই একেরপর এক কমেন্টের বন্যায় ভরিয়েছেন নেটিজেনরা। কেউ লিখেছেন ‛বিউটিফুল’। কেউ লিখেছেন ‛অসাধারণ’। আবার কেউ তো কটাক্ষ করে লিখেছেন ‛প্যান্ট টা বড় হয়ে গেছে আরেকটু ছোট পড়তে হত’। সবমিলিয়ে সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল তিয়াসার এই ভিডিও।

প্রসঙ্গত, অভিনেত্রী তার জন্মদিনে স্পষ্ট জানিয়েছেন যে, তিনি প্রেম করছেন। এমনকি এও বলেন তারা ভালো আছেন। তবে, এত শীগ্রই নাম বলতে চাননা। এমনকি তাদের বিয়ের পরিকল্পনাও রয়েছে। সকলেরই অনুমান অভিনেতা সোহেল দত্তর (Sohel Dutta) সঙ্গে প্রেম করছেন অভিনেত্রী। একসময় শিশুশিল্পী হিসেবে সোহেল কাজ করেছেন। তবে, বর্তমানে তাকে বেশি রাজনীতির মঞ্চেই দেখা যায়।

Related News