সূর্যের সন্তানের মা হতে চলেছে মিসকা, বিশ্বাস করলো না দীপা! অনুরাগের ছোঁয়ার আজকের পর্ব

Written by TT Desk

Published on:

Anurager Chhowa: সূর্যের (Surya) উপর মিশকার চাপানো অভিযোগকে ছুঁড়ে ফেলে সূর্যেরই পাশে দাঁড়ালো দীপা! আগের মতো একইভাবে বিশ্বাস করলো তার ডাক্তারবাবুকে। ফের একবার টানটান পর্বের মুখে ‛অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa) ধারাবাহিক। সিরিয়ালের পর্দায় একদিকে যেমন নায়ক-নায়িকা থাকে তেমনই থাকে খলনায়ক বা খলনায়িকা। আর এই ধারাবাহিকে তেমনই আছেন খলনায়িকা। বরাবরই সে চেয়ে এসেছে নায়ক-নায়িকা অর্থাৎ সূর্য-দীপার মধ্যে ভাঙ্গন ধরাতে। আর সেই কাজে সে সফলও হয়েছে।

আর তাইতো এতগুলো বছর ধরে একটা মিথ্যে রিপোর্টের উপর ভিত্তি করে সূর্য-দীপা সহ তাদের মেয়েরা আলাদা থেকেছে। কিন্তু ওই যে কথায় বলে না সত্য কোনদিনও চাপা থাকেনা। আর তাইতো মিশকা (Mishka) হাজার বার শয়তানি করা সত্ত্বেও অবশেষে সূর্যের (Surya) হাতে এসে পৌঁছায় আসল DNA টেস্টের রিপোর্ট। আর যা থেকে প্রমান হয়ে যায় যে, দীপা আসলে সৎ। এতদিন সে তার সন্তান নিয়ে যা বলে এসেছে সব সত্যি। সোনা-রুপা আসলে তারই যমজ সন্তান।

যথারীতি এই কথায় আকাশ ভেঙে পরে সূর্যের মাথায়। নিজের করা ভুলের জন্য সে আফসোসও করতে থাকে। এমনকি এই অন্যায়ের জন্য দীপা (Dipa) সূর্যের থেকে মুখও ফিরিয়ে রাখে। কিন্তু অবশেষে সূর্যের অনেক কাণ্ডের পর ধীরে ধীরে দীপার মন গলতে থাকে। এমনকি শান্তি ফিরে আসতে থাকে সেনগুপ্ত পরিবারে। যাতে সবকিছু আরও ভালোভাবে ঠিক হয় তাইতো বাড়িতে পার্টির আয়োজন করে সূর্য। আর সেখানে এসে বোমা ফাটায় মিশকা।

সকলের সামনে দাঁড়িয়ে সে দাবি করতে থাকে সে নাকি সূর্যের (Surya) সন্তানের মা হতে চলেছে। কোনো একদিনে সূর্য নাকি মদ খেয়ে এমনকি তাকেও মদ খাইয়ে এমন একটি কান্ড ঘটিয়েছে বলেই তার দাবি। এছাড়াও সে প্রমাণ হিসেবে একটি রিপোর্টও নিয়ে এসেছে। আর তাতে সবাই অবাক হয়ে গিয়েছে। সূর্যকে বিশ্বাস করবে না অবিশ্বাস করবে সেই দোটানার মাঝেই দীপা সূর্যের পাশে এসে দাঁড়ায়। যদিও এখানেও মিশকা দীপাকে বিশ্বাস করাতে চায় সে প্রেগনেন্ট।

কিন্তু দীপা স্পষ্ট জানিয়ে দেয় যে, সে তার ডাক্তারবাবুকে বিশ্বাস করে। তার ডাক্তারবাবু তাকে অপমান করতে পারে, অবিশ্বাস করতে পারে কিন্তু কখনও দূরে সরায়নি। শুধু তাকেই ভালোবেসেছে। আর সেই কারণে সে এতগুলো বছর ধরে লড়াই করার শক্তি পেয়েছে। যদিও মিশকা বারে বারে এটাই সবাইকে বোঝাতে চেষ্টা করে সে সত্যি বলছে। এসব কথায় লাবন্য রেগে যায়। আর মিশকাকে গুলি করতে যায়। যদিও সবাই তাকে আটকায়।

আর এরপরই মিশকা ভয় পেয়ে সেখান থেকে চলে যায়। যদিও মিশকা বাইরে গিয়ে সবার কাছে কেঁদে বলতে থাকে তার উপর হওয়া অন্যায়ের কথা। ওদিকে সোনা-রূপাও (Sona-Rupa) বাড়ির এই পরিস্থিতি দেখে কাঁদতে থাকে। এমনকি সূর্যকে প্রশ্ন করতে থাকে সে কোনো অন্যায় করেছে নাকি। আর সূর্যের হয়ে দীপা জানায় তাদের বাবা কোন ভুল করেনি। এইসব ঘটনায় সূর্য এবার বুঝতে পারে সে মিশকাকে বন্ধু ভেবে কত বড় ভুল করেছে।

এরপর দীপা সিদ্ধান্ত নেয় যত তাড়াতাড়ি সম্ভব সে এই কলঙ্ক থেকে সূর্যকে বাঁচাবে। এবার দেখার পালা আগামী দিনে মিশকার মুখোশ খুলতে সে দীপা কি করে। কোনদিকে মোড় নেয় এই ধারাবাহিক।

Related News