সাউথ সিংহম ২ ঘণ্টা মেকআপ করে গভীর জঙ্গলে শুটিং করছেন, এই সিনেমাটি হার মানিয়ে দেবে পুষ্পা বা কেজিএফকেও

Written by TT Desk

Published on:

ভারতের বুকে বলিউডের জনপ্রিয়তা ব্যাপক। কিন্তু শেষ কিছু বছরে এই বলিউডকে টেক্কা দিচ্ছে সাউথ ফিল্ম ইন্ড্রাস্ট্রি। আর সাউথের জয়জয়কার শুরু হয়েছিল ‘বাহুবলি‘ সিনেমা থেকে। এর প্রত্যেকটি চরিত্র এখনও মানুষের মনে গেঁথে আছে। এতে বাহুবলি প্রভাস থেকে শুরু করে তার মামা কাটাপ্পা বা অন্যদিকে শিবগামি দেবী সকলেই আজকাল নেট দুনিয়াতে চর্চায় থাকেন। আবার তারপর এই দক্ষিণী ইন্ড্রাস্ট্রির উপহার ‘কেজিএফ‘ বা ‘পুষ্পা‘। এবার এই ইন্ড্রাস্ট্রিতে নতুন করে ধামাকা করবে সুপারস্টার তথা সাউথ সিংহম সূর্যের সিনেমা। কোন ছবি রিলিজ হবে? জানতে এই প্রতিবেদনটি শেষ পর্যন্ত পড়ুন।

সাউথ সিংহম সূর্যের প্রতিটি সিনেমা যে সুপারহিট হবে সেই নিয়ে সন্দেহের কোনো অবকাশ নেই। কিছুদিন আগে রিলিজ হয়েছে ‘কাঙ্গুয়া‘ ছবির টিজার। এই ছবির ফাস্ট লুক দেখে ব্যাপক উত্তেজিত গোটা দেশের জনতা। সকলেই আবার অপেক্ষা করছেন একটি অ্যাকশন প্যাকড থ্রিলারের জন্য। এই টিজারে সূর্যকে প্রায় চিনতেই পারা যায়নি। সোশাল মিডিয়াতে তাঁর ছবি নিয়ে তুমুল চর্চা শুরু হয়েছে। এবার কাঙ্গুয়া ছবিতে সূর্যের লুক নিয়ে অনেক তথ্য দিয়েছেন চলচ্চিত্র বিশেষজ্ঞ ক্রিস্টোফার কানাগরাজ।

ক্রিস্টোফার কানাগরাজ জানিয়েছেন যে চলচ্চিত্রের সময়কালের অংশটি কোডাইকানাল এবং রাজামুন্দ্রির জঙ্গলে প্রাকৃতিক আলোতে শ্যুট করা হয়েছে। সেখানে যাতায়াত ব্যবস্থা না থাকায় দলটিকে প্রতিদিন বনের ভেতর দিয়ে হেঁটে যেতে হতো। সূর্যের মেকআপে প্রতিদিন দুই ঘণ্টা সময় লেগেছে। বর্তমানে সূর্য ও দিশা পাটানির দৃশ্যের শুটিং চলছে। গোয়া, এন্নোর, ইভিপি স্টুডিও এবং কোডাইকানালে এর শুটিং হচ্ছে। এই দলের ক্যামেরা টিমও একই যা Bahubali, KGF, Pushpa এবং RRR-এর জন্য ব্যবহার করা হয়েছিল। এই সিনেমাটির নভেম্বর মাসের মধ্যে শুটিং হয়ে যাবে। ২০২৪ সালে এই সিনেমা রিলিজ করবে। হিন্দি, তামিল এবং তেলেগুর মতো বিভিন্ন ভাষায় এই ছবিটি মুক্তি পাবে।

Related News