VIRAL VIDEO : ‘ছাম্মা ছাম্মা’ গানের তালে দুর্দান্ত নাচলেন এই সুন্দরী, প্রশংসার ঝড় নেটদুনিয়ায়

Written by TT Desk

Published on:

বর্তমানে সোশ্যাল মিডিয়া আজকের প্রজন্মের কাছে বিনোদনের গুরুত্বপূর্ণ একটি মাধ্যম হয়ে উঠেছে। নিজেদের অবসরের বেশিরভাগ সময়টাই ছোট বড় নির্বিশেষে কাটিয়ে থাকেন এই সোশ্যাল মিডিয়ার পাতাতেই। সোশ্যাল মিডিয়াও তার নেটজনতাকে নিরাশ করে না বিনোদনের রসদ যোগানোয়। আর নিজেকে বিনোদনের রসদ হিসাবে উপস্থাপন করেন অনেকেই। সম্প্রতি তেমনি আরো এক ঝলক সোশ্যাল মিডিয়ার সূত্র ধরেই একাংশের মাঝে চর্চার আলো কেড়েছে।

বর্তমান যুগে একাধিক জনপ্রিয় সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম রয়েছে। আর সেইসমস্ত জনপ্রিয় সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মগুলির মধ্যে অন্যতম ইনস্টাগ্রাম। আর আজকের প্রজন্ম নিজেদের অধিক পরিচিতি বৃদ্ধি করার স্বার্থে ফেসবুকের পরেই ব্যবহার করে থাকেন ইনস্টাগ্রামকে। অবশ্য তার একাধিক প্রমাণ মিলবে সোশ্যাল মিডিয়ার পাতায় নজর রাখলেই। প্রতিদিন প্রতিমুহূর্তে এমন এক বা একাধিক ঝলক ভাইরাল হয় নেটনাগরিকদের মাঝে।

 

View this post on Instagram

 

A post shared by kiran (@kanika_choudhary0066)

সাম্প্রতিক ভাইরাল হওয়া এই ঝলকে কণিকা চৌধুরীকে দেখা গিয়েছে। তিনি নেটদুনিয়ার অন্যতম জনপ্রিয় একজন ডিজিটাল ক্রিয়েটর। প্রায়ই একাধিক ট্রেন্ডিং গানের তালে তাল মিলিয়ে থাকেন তিনি। তবে এদিন বলিউডের অন্যতম জনপ্রিয় আইটেম নম্বরের তালে তাল মিলিয়েই একাংশের নজর কেড়েছেন। এদিন কণিকাকে নিজের বাড়ির ছাদেই মানানসই লাল শাড়িতে দেখা গিয়েছিল। খোলা চুলে, মানানসই কানের দুলে, মিষ্টি হাসি বজায় রেখেছিলেন ঠোঁটে। আবারো নিজের হাসির সূত্র ধরেই ঘায়েল করেছেন নেটনাগরিকদের একাংশকে। অবশ্য সেকথা কমেন্টবক্সে নজর রাখলে স্পষ্ট হবে। এদিন কণিকা ‘ছাম্মা ছাম্মা’র তালেই একাংশের নজর কেড়ে নিয়েছিলেন মনোরঞ্জন করেছিলেন অনেকের। আপাতত, নিজের এই সাম্প্রতিক ভাইরাল হওয়া ঝলকের সূত্র ধরেই চর্চায় কণিকা চৌধুরী।

Related News