BHOJPURI VIDEO : বন্ধ ঘরে সঞ্চিতার সাথে জোর করে হানিমুন সেলিব্রেট করছেন নিরাহুয়া, দেখেই চোখ কপালে দর্শকদের

Written by TT Desk

Published on:

সম্প্রতি নেটদুনিয়ায় একটি ভোজপুরি গান ভীষণরকম ভাইরাল হয়েছে। এই গানে দেখা মিলেছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির দুই জনপ্রিয় তারকার। ভাইরাল হওয়া গানে দীনেশ লাল যাদবের পাশাপাশি দেখা গিয়েছে আরো এক অভিনেত্রীকেও। এনারা দুজনেই ভোজপুরি ইন্ডাস্ট্রির অন্যতম দুই প্রথম সারির তারকা। ভিডিওতে তাদের ফুলশয্যার দৃশ্য রীতিমতো উষ্ণতা ছড়িয়েছে, তা বলাই বাহুল্য। সম্প্রতি একটি জনপ্রিয় ভোজপুরি ইউটিউব চ্যানেলের মাধ্যমে এই ভিডিওটি শেয়ার করা হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়, যার ভিউজ এই মুহূর্তে লাখে কথা বলছে।

ঝলকে যে অভিনেত্রীকে দেখা গিয়েছে, ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয়, সুন্দরী অভিনেত্রী তিনি। সেখানকার দর্শকদের মাঝেও তার পরিচিতি রয়েছে ভালোই। সম্প্রতি ‘চুম্মা ছাপকাউয়া’ এই গানের তালেই পর্দায় নীরাহুয়ার সাথে বদ্ধ ঘরে লাস্যময়ী রূপে ফুলশয্যার দৃশ্যেই চূড়ান্ত ঘনিষ্ঠ হয়েছিলেন অভিনেত্রী। আর তাদের সেই ঘনিষ্ঠ দৃশ্য যে দর্শকদের পাশাপাশি লোকানো ক্যামেরার মাধ্যমে দেখেছেন সকলেই, তা ঝলকে নজর রাখলেই স্পষ্ট হবে। আপাতত, সেই দৃশ্য তাড়িয়ে তাড়িয়েই উপভোগ করেছেন দর্শকমহল। উল্লেখ্য, দীনেশ লাল যাদব নীরাহুয়া নামেই পরিচিত ভোজপুরি দর্শকদের কাছে।

‘ওয়েব মিউজিক’ নামের ইউটিউব চ্যানেল থেকে এই ভোজপুরি গানের ভিডিওটি ৬ বছর আগে শেয়ার করে নেওয়া হয়েছিল সোশ্যাল মিডিয়ার পাতায়। জনপ্রিয় ভোজপুরি ছবি ‘নীরাহুয়া হিন্দুস্থানী ২’এর গান এটি। এই মুহূর্তে এই ভিডিওটি ৭১ লাখেরও বেশি মানুষ দেখে ফেলেছেন। এই গানটি গেয়েছিলেন দীনেশ লাল যাদব ও খুশবু জৈন। কথা দিয়েছিলেন সন্তোষ পুড়ি। সঙ্গীত পরিচালনায় ছিলেন মধুকর আনন্দ। সম্প্রতি উল্লেখ্য গানটিই ভাইরাল হয়েছে আবারো। আর সেই সূত্র ধরেই ভোজপুরি দর্শকদের একাংশের মাঝে পুনরায় চর্চায় উঠে এসেছেন এই দুই জনপ্রিয় অনস্ক্রিন ভোজপুরি তারকা।

Related News