দৃশ্যমান কোমরের ট্যাটু, শিফন শাড়িতে সিজলিং কায়দায় নাচ করলেন কমবয়সী যুবতী, বৈদ্যুতিক শক খেলেন বৃদ্ধরা

Written by TT Desk

Published on:

সোশ্যাল মিডিয়ার পাতায় কোন কিছুই ভাইরাল হতে বিশেষ সময় লাগে না। যদি কোন ঝলক নেটজনতার দৃষ্টি আকর্ষণ করতে সক্ষম হয় তাহলে, সেই ঝলক একাংশের মাঝে ভাইরাল হতে বাধ্য। আর বর্তমান সময়ে দাঁড়িয়ে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অধিকাংশই ডিজিটাল ক্রিয়েটর হিসাবে পরিচিতি অর্জন করছেন নেটদুনিয়ায়। সেকথা অবশ্য আলাদাভাবে উল্লেখ করার প্রয়োজন নেই। নেটদুনিয়ার পাতায় চোখ রাখলেই এমন একাধিক ঝলক নজরে আসবে। সম্প্রতি তেমনই এক ডিজিটাল ক্রিয়েটর নিজের রিল ভিডিওর সূত্র ধরেই নাগরিকদের একাংশের দৃষ্টি আকর্ষণ করেছেন।

বর্তমান যুগে একাধিক জনপ্রিয় সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম রয়েছে। আর সেইসমস্ত জনপ্রিয় সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মগুলির মধ্যে অন্যতম ইউটিউব। আর আজকের প্রজন্ম নিজেদের অধিক পরিচিতি বৃদ্ধি করার স্বার্থে ফেসবুকের পরেই ব্যবহার করে থাকেন ইনস্টাগ্রাম ও ইউটিউবকে। অবশ্য তার একাধিক প্রমাণ মিলবে সোশ্যাল মিডিয়ার পাতায় নজর রাখলেই। প্রতিদিন প্রতিমুহূর্তে এমন এক বা একাধিক ঝলক ভাইরাল হয়েই থাকে নেটনাগরিকদের মাঝে।

সাম্প্রতিক ভাইরাল হওয়া ঝলকটি একবছর আগে ‘পিক শেয়ার অফিসিয়াল’ নামের ইউটিউব চ্যানেল থেকেই শেয়ার করে নেওয়া হয়েছিল সোশ্যাল মিডিয়ার পাতায়। ইতিমধ্যেই এই ঝলক পৌঁছে গিয়েছে ৫ লাখেরও বেশি মানুষের কাছে। এই ঝলকে দেখা মিলেছে মায়রা নামের এক মাঝবয়সীর। তার বানানো একাধিক রিল ভিডিও একসাথে জুড়েই এই ভিডিও শেয়ার করে নেওয়া হয়েছিল। শেয়ার হওয়া ভিডিওতে একাধিক লুকে দেখা মিলেছে তার। প্রতিটি ঝলকেই মায়রাকে শাড়ি লুকেই ক্যামেরার সামনে হাজির হতে দেখা গিয়েছিল। প্রতিটিতেই খোলা আকাশের নীচে মাঝরাস্তায় দেখা মিলেছিল তার। কখনো হলুদ, কখনো কালো, আবার কখনো সবুজ শাড়িতেই দেখা গিয়েছিল মায়রাকে। প্রতিটি ঝলকেই খোলা চুলে হালকা মেকাপে ছিলেন তিনি। দৃশ্যমান ছিল তার কোমরের ট্যাটুও। এদিনের ভাইরাল হওয়া ভিডিওতে মায়রার প্রতিটি ঝলকই যে নেটনাগরিকদের একাংশের মন চুরি করেছে, তা কমেন্টবক্সে নজর রাখলেই স্পষ্ট হবে। আপাতত, একাধিক বলিউড ও পাঞ্জাবি গানের সাথে তাল মিলিয়েই একাংশের মাঝে চর্চিত তিনি।

Related News