বলিউড অভিনেত্রীর চেয়েও লাবণ্যময়ী জাহির খানের স্ত্রী, ছবি দেখে প্রেমে পড়ে যাবেন আপনিও

Written by TT Desk

Published on:

ভারতীয় ক্রিকেট এবং বলিউডের মধ্যে যে ওতপ্রোত সম্পর্ক রয়েছে তা কারো অজানা নয়। ইতিপূর্বে একাধিক ভারতীয় ক্রিকেটার বলিউড অভিনেত্রীর সাথে সম্পর্কের জালে জড়িত হয়েছেন। এই তালিকায় যেমন কোহলি-অনুষ্কা কিংবা যুবরাজ সিং-হেজেলের নাম রয়েছে তেমনি ভারতের প্রাক্তন ক্রিকেটার জাহির খান নাম লিখিয়েছেন এই তালিকায়। জাহির খান ২০১৭ সালে বলিউড অভিনেত্রী সাগরিকা ঘাটগেকে বিয়ে করেন। বলিউডের জনপ্রিয় সিনেমা ‘চক দে ইন্ডিয়া’তে শাহরুখ খানের সাথে কাজ করে বেশ সুনাম কুড়িয়েছিলেন সাগরিকা। সম্প্রতি তাঁর সোশাল মিডিয়া পোস্ট নিয়ে ইন্টারনেট দুনিয়াতে ব্যাপক চর্চা শুরু হয়।

যেমন বিশ্বকাপের ময়দানে ভারতের জয়ের মূল কান্ডারী ছিলেন জহির খান, ঠিক তেমনই রিল হকি ফাইনাল ম্যাচে অভিনেত্রী সাগরিকার অভিনয় রীতিমত চমকে দিয়েছিল সকলকে। এই অভিনেত্রী ২০১৭ সালের ২৩ নভেম্বর জহির খানের সাথে বিয়ে করেন। তাঁরা বেশ সুখী দম্পতি হিসাবে পরিচিত। সম্প্রতি তাঁদের মালদ্বীপ ভ্রমণের ছবি সোশ্যাল মিডিয়াতে দেখা যাচ্ছে যা ব্যাপক জনপ্রিয় হচ্ছে। তবে ইনস্টাগ্রামে সাগরিকার ছবি দেখলে বোঝা যায় যে তিনি বেশিরভাগ শাড়ি বা সুট পরে ফটোশুট করেন। তিনি কখনই পশ্চিমা পোশাক পরেন না। তার ঝলমলে পশ্চিমা পোশাক আপনাকে বিস্মিত করবে। সাগরিকা ঘাটগের স্টাইলিং এবং ফ্যাশন সেন্স সত্যিই প্রশংসনীয়।

 

সম্প্রতি নেটবাসি এই অভিনেত্রীর শাড়ি পরা বেশ কিছু ছবি দেখে ক্লিন বোল্ড হয়ে গেছেন। তাঁর লাল বা গোলপি শাড়ি পরে ছবি ব্যাপক ভাইরাল হচ্ছে ইন্টারনেট দুনিয়াতে। তাঁর এই ফ্যাশন সেন্স ব্যাপক পছন্দ হয়েছে সকলের। তাঁকে অনেকেই বলেছেন যে তাঁর সৌন্দর্য্য বিট করবে যেকোনো প্রথম সারির বলিউড অভিনেত্রীদের।

Related News