Katrina Kaif Pregnancy : সত্যিই কি ক্যাটরিনা কাইফ অন্তঃসত্ত্বা? কবে মা হচ্ছেন? আসল সত্য ফাঁস হতেই তোলপাড়

Written by TT Desk

Published on:

দু’বছর ধরে ভিকি কৌশলের সাথে নিজেদের সুখী দাম্পত্য কাটাচ্ছেন ক্যাটরিনা কাইফ। প্রায়ই নিজেদের একাধিক ভালবাসার ঝলক নিজের অনুরাগীদের সাথে ভাগ করে নেন এই তারকা দম্পতি। এই দু’বছরের মধ্যেই একাধিকবার বলিউডের ক্যাটের মা হওয়ার খবর শোরগোল ফেলে দিয়েছে মিডিয়ার পাতায়। তবে সেই নিয়ে শুরু থেকেই মুখে কুলুপ এই তারকা দম্পতির। তবে সম্প্রতি আম্বানি পরিবারের গণেশ পুজোয় অনুপস্থিত থেকে এই জল্পনা আবারো উসকে দিয়েছেন খোদ অভিনেত্রী।

কদিন আগে গণেশ পুজোর দিন আম্বানি হাউসে বসেছিল তারকার হাট। উপস্থিত হয়েছিলেন বলিউড ইন্ডাস্ট্রির ছোট থেকে বড় সমস্ত তারকারাই। উপস্থিত ছিলেন খোদ ভিকি কৌশল। উপস্থিত থাকতে দেখা গিয়েছিল ক্যাটরিনা কাইফের বোনকেও। আর এই ব্যাপারটিই সবথেকে বেশি অভিনেত্রীর মা হওয়ার জল্পনাকে বাড়িয়ে দিয়েছে। বর্তমানে আবারো বলিউডের ক্যাটের মা হওয়ার খবর প্রকাশ্যে উঠে এসেছে।

অভিনেত্রীর অনুপস্থিতি আবারো তার মা হওয়ার খবরে ইন্ধন জুগিয়েছে। তবে এবারেও এই প্রসঙ্গ নিয়ে মুখে কুলুপ এই তারকা দম্পতির। জানা যাচ্ছে, খুব শীঘ্রই ‘টাইগার ৩’এ বলিউডের ভাইজান অর্থাৎ সালমান খানের বিপরীতে দেখা মিলবে অভিনেত্রীর। এই মুহূর্তে নিজের এই আসন্ন ছবি নিয়েই ব্যস্ত রয়েছেন তিনি। একাংশের ধারণা আসন্ন এই ছবির প্রমোশনেই সুখবর দিতে চলেছেন বলিউডের ক্যাট। তবে এই প্রসঙ্গে এখনো পর্যন্ত কোনো সঠিক তথ্য পাওয়া যায়নি। তবে খুব সম্ভবত নিজের কাজের কারণেই এদিন আম্বানি পরিবারের গণেশ পুজোয় উপস্থিত থাকতে পারেননি অভিনেত্রী।

Related News