অল ব্ল্যাক ড্রেসে আরও উপচে পড়ছে অবনীত কৌর সুন্দর যৌবন, ফুটে উঠেছে তার আশ্চর্য ফিগার

Written by TT Desk

Published on:

গ্ল্যামারাস এবং উঠতি ডিভা অবনীত কৌর তার সিজলিং এবং ওপেন স্টাইল সেন্সের মাধ্যমে তার ভক্তদের কখনই নিরাশ করেন না। সম্প্রতি তার একটি ভিডিও ভাইরাল হয়েছে। সেখানেও তার ফ্যাশন নেট দুনিয়ার অনেকের নজর কেড়েছে। তিনি তার গ্ল্যামারাস ফ্যাশন চয়েসের মাধ্যম ফ্যাশন পুলিশকে মুগ্ধ করেছেন এবং সোশ্যাল মিডিয়ায় যথারীতি উষ্ণতা বাড়িয়েছেন।

তার ছবি এবং ভিডিওগুলি ইন্টারনেটে প্রায়শই আলোচনার বিষয় হয়ে ওঠে। এবং নেটিজেনরা অভিনেত্রীকে ভালবাসায় ভরিয়ে দেয়। তবে এবার তিনি একটি মুভি নাইটে যাওয়ার সময় তার প্রকাশ্য পোশাকের মাধ্যমে খ্যাতি অর্জন করেছেন। তাকে শহরে একটি সিজলিং অল-ব্ল্যাক পোশাকে দেখা গিয়েছিল যা অনলাইনে মনোযোগ আকর্ষণ করেছে এবং তার আলোচনার কারণ হয়ে উঠেছেন। অবনীত কৌর সাহসী এবং গ্ল্যামারাস পোশাক বেছে নেওয়ার জন্য পরিচিত এবং তিনি এবারও সেই একই কাজ করেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani) 

একটি মুভি নাইটের জন্য পিভিআরে যাওয়ার সময় অভিনেত্রীকে অল ব্ল্যাক পোশাকে সিজলিং দেখাচ্ছিল। বলিউড পাপারাজো ভাইরাল ভায়ানি তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে তার ভিডিওটি শেয়ার করেছেন। ভিডিওতে অবনীতকে খুব সুন্দর দেখাচ্ছিল কারণ তিনি কালো ক্রপ টপ এবং ম্যাচিং জিন্স পরেছিলেন যা তিনি কালো জ্যাকেট এবং সাথে যুক্ত করেছিলেন। সেই সঙ্গে বেশ হাসি মুখের সাথে পোজ দিয়েছিলেন ক্যামেরার সামনে। তার পোশাকটি নাভি এবং কার্ভি ফিগারকে ফুটিয়ে তুলে ছিল। ভিডিওটি অনলাইনে ভাইরাল হয়ে যায় এবং নেটিজেনরা মন্তব্য বিভাগে ভিডিওটিতে প্রতিক্রিয়া জানাতে শুরু করে। অভিনেত্রীর প্রশংসা করে ভালবাসা এবং প্রশংসায় কমেন্ট সেকশন প্লাবিত করেছে নেটিজেনিরা।

Related News