‘আশ্রম’ ওয়েব সিরিজের চেয়ে বহুগুণ উত্তজনা এই ওয়েব সিরিজটিতে, ১৮ বছর না হলে ভুলেও এসব দেখবেন না

Written by TT Desk

Published on:

এমএক্স প্লেয়ারের উন্মাদনা মানুষের উপর প্রবলভাবে আধিপত্য বিস্তার করেছিল। আশ্রম ওয়েব সিরিজের কথা এখনও নেটিজেনদের কেউ কেউ আলোচনা করে থাকেন। আশ্রমের পাশাপাশি এমএক্স প্লেয়ারের সমস্ত ওয়েব সিরিজ মানুষের হৃদয়ে এমন ছাপ রেখে গিয়েছিল যে এটি মুছে ফেলা খুব একটা সম্ভব নয়। আজ আমরা এমএক্স প্লেয়ারের এমনই আরেকটি ওয়েব সিরিজ নিয়ে কথা বলতে যাচ্ছি যা নেট দুনিয়ায় আলোড়ন ফেলে দিয়েছিল।

এই ওয়েব সিরিজের নাম হ্যালো মিনি। এই ওয়েব সিরিজের কথা বলতে গেলে এটি বড়দের কথা মাথায় রেখে তৈরি করা হয়েছে। যার অর্থ কেবল প্রাপ্তবয়স্করা (১৮ বছরের বেশি) হ্যালো মিনি ওয়েন সিরিজ দেখতে পারবেন। হ্যালো মিনি ওয়েব সিরিজে এমন কিছু দৃশ্য আছে যেগুলো আপনাকেও বলতে বাধ্য করা হবে যে এর সামনে আশ্রম ওয়েব সিরিজও হয়তো পাত্তা পাবে না। এই ওয়েব সিরিজটি নিয়ে মানুষের মধ্যে প্রচুর সাড়া পড়েছে এবং মানুষ এই ওয়েব সিরিজটি এতবার দেখেছে যে এটি এমএক্স প্লেয়ারে সবথেকে বেশি দেখা ওয়েব সিরিগুলোর মধ্যে অন্যতম হয়ে রয়েছে এখনও। আপনি যদি এখনও এই ওয়েব সিরিজ দেখে না থাকেন তাহলে দ্রুত এটা দেখে নিতে পারেন।

সম্প্রতি সময়ে মানুষের বিনোদন গ্রহণ করার মাধ্যম বদলেছে। বিশেষত করোনা বেলা এবং অতিমারি সময়ের পর থেকে। সিনেমা, সিরিয়ালের পাশপাশি মানুষের পছন্দের তালিকার ওপরের দিকে উঠে এসেছে ওয়েব সিরিজ। বিভিন্ন OTT প্ল্যাটফর্মের পক্ষ থেকে প্রকাশ করে হচ্ছে একের পর এক ওয়েব সিরিজ (Web Series)।

কেন জনপ্রিয় হ্যালো মিনি? এমএক্স প্লেয়ারে এই ওয়েব সিরিজ সম্পূর্ণ বিনামূল্যে দেখতে পারবেন। রোমান্স এবং বোল্ড দৃশ্যে পূর্ণ। সেই সঙ্গে গল্পের সঙ্গে মিশে রয়েছে সাসপেন্স। বলতে পারেন রোম্যান্টিক থ্রিলার ওয়েব সিরিজ। তবে হ্যাঁ, ভুলেও সবার সঙ্গে এই ওয়েব সিরিজ দেখবেন না। এগুলো ফ্যামিলি শো নয়।

Related News