Uorfi Javed: অন্তত পুরো পোশাক পরে ক্যামেরার সামনে এলেন উরফি, সঙ্গে ছেঁড়া জিন্সে প্রতীক

Written by TT Desk

Published on:

উরফি জাভেদ এবং প্রতীক সহজপাল একসাথে সিদ্ধিবিনায়ক মন্দির পরিদর্শন করতে গিয়েছিলেন। এ সময় প্রতীক কুর্তা ও জিন্স পরেছিলেন। একই সময়ে, উরফি লাল কুর্তা এবং প্লাজো পরে গিয়েছিলেন মন্দিরে। প্রতীক এবং উরফি একসাথে সিদ্ধিবিনায়কের মন্দিরে গিয়ে পোজ দিয়েছেন একের পর এক ছবির জন্য। ক্যামেরার সামনে হাসি মুখে পোজ দিয়েছেন সুন্দর ভাবে।

এবার অবশ্য উর্ফি তার পোশাকের কারণে নয়, তার অনন্য চশমার কারণে সামাজিক মাধ্যমে নেটিজেনদের দৃষ্টি আকর্ষণ করেছেন। উরফি চশমা ছাড়া সোনালি রঙের ফ্রেম পরেছেন। যার ডিজাইন দেখতে অনেকটা বিড়ালের চোখের মতো। একই সঙ্গে উরফিকে পুরো পোশাকে দেখে মানুষও হতবাক হয়ে গিয়েছে বলে ধরে নেওয়া যেতে পারে।

কেউ কেউ বলেন, আজ সূর্য কোন দিক থেকে উঠেছে? এছাড়াও, কিছু লোক উরফির মন্দিরে যেতে সমস্যা শুরু করেছে। কেউ কেউ উরফিকে ট্রোল করেছিলেন। উরফি মন্দিরে লাল কুর্তা-প্লাজো সেট পরে এসেছিলেন। অভিনেত্রীকে দেখতে বেশ সুন্দর লাগছিল এই ড্রেসে। একই সঙ্গে প্রতীককে উপস্থিত ব্যক্তিদের মধ্যে প্রসাদ বিতরণ করতেও দেখা গেছে।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani) 

দুজনের সেই মুহূর্তের কিছু ভিডিও অনলাইনে ভাইরাল হয়ে যায় এবং নেটিজেনরা মন্তব্য বিভাগে ভিডিওটিতে প্রতিক্রিয়া জানাতে শুরু করে। উরফি এবং প্রতীককে একসাথে যেভাবে দেখা গিয়েছিল তা তাতে বিষয়টা অনেকের মনে ধরেছে। এক ব্যবহারকারী লিখেছেন, ‘আছি লাগ রহি হ্যায়।’ আরেকজন লিখেছেন, ‘উরফি সনাতন কো আচে সে সমাজতি জো কি আচি বাত হ্যায়। তৃতীয় ব্যবহারকারী লিখেছেন, ‘কিতনা বুরা ফ্যাশন ইয়ে প্রতীক কা।’

Related News