GOLD PRICE : আজকের সোনার দাম জানলে চমকে যাবেন আপনিও, পুজোর আগে কিনে রাখুন গয়না

Written by TT Desk

Published on:

পুজোর আগেই সুখবর। আগের থেকে দাম কমেছে সোনার। সোনার বর্তমান বাজারদর শুনলে এখনই ভবিষ্যতের জন্য সোনা কিনে গচ্ছিত রাখবেন অধিকাংশ। সামনেই বিয়ের মরসুম। তার আগে কি আরো দাম কমবে সোনার! অবশ্য দামের ব্যাপারে সেকথা জোর দিয়ে বলা যায় না। তবে সোনার বর্তমান বাজারদর অবাক করেছে সাধারণদের। বিস্তারিত জানুন।

সোনার পাশাপাশি রূপোর চাহিদাও নেহাত কম নয় সাধারনদের মাঝে। তবে চলতি সপ্তাহে রূপোর বাজারদর একই রয়েছে। এই মুহূর্তে এই নিবন্ধের সূত্র ধরে সেই দামের তালিকাই উঠে এসেছে। নিম্নে এই প্রসঙ্গেই বিস্তারিত তথ্য প্রদান করা হল।

সোনা ও রূপোর দাম প্রায়ই ওঠা নামা করে। কাল সোনা কিংবা রূপোর দাম আদেও কমবে না বাড়বে! সেকথা কখনোই নিশ্চিতভাবে বলা সম্ভব হয় না। বিনিয়োগের ক্ষেত্রে অনেকেই সোনা ও রূপো কিনে তা বাড়িতে গচ্ছিত রাখেন। তবে এই নিবন্ধের সূত্র ধরে আজকের বাজারদর সম্পর্কেই অবগত করা হবে একাংশকে।

রূপোর বাজারদর –
বৃহস্পতিবার, ২১ শে সেপ্টেম্বর ২০২৩-এ ১ কেজি রূপোর বাজারদর ছিল ৭৪,৫০০ টাকা। ২২ শে সেপ্টেম্বর অর্থাৎ শুক্রবার এই দাম এতটুকুও বাড়েনি। এদিনও বাজারে ১ কেজি রূপো ৭৪,৫০০ টাকাতেই পাওয়া যাচ্ছে।

২২ ক্যারাট সোনার বাজারদর-
বৃহস্পতিবার, ২১ শে সেপ্টেম্বর ২০২৩-এ ১০ গ্রাম ২২ ক্যারাট সোনার দাম ছিল ৫৫,০৫০ টাকা। এদিন ২২ শে সেপ্টেম্বর এই পরিমাণ সোনার মোট দাম কমেছে ১০ টাকা। ২২ তারিখে বাজারে ১০ গ্রাম ২২ ক্যারাট সোনার দাম ৫৫,০৪০ টাকা।

২৪ ক্যারাট সোনার বাজারদর-
বৃহস্পতিবার, ২১ শে সেপ্টেম্বর ২০২৩-এ ১০ গ্রাম ২৪ ক্যারাট সোনার দাম ছিল ৬০,০৫০ টাকা। এদিন ২২ শে সেপ্টেম্বর এই পরিমাণ সোনার মোট দাম কমেছে ১০ টাকা। ২২ তারিখে বাজারে ১০ গ্রাম ২৪ ক্যারাট সোনার দাম ১০ টাকা কমে হয়েছে ৬০,০৪০ টাকা।

Related News