BHOJPURI VIDEO : বন্ধ ঘরে অক্ষরার প্রেমে মগ্ন হয়ে একি করলেন নিরহুয়া? দরজা বন্ধ করে একা দেখুন

Written by TT Desk

Published on:

আজকাল সোশ্যাল মিডিয়ায় প্রতি মিনিটে ভাইরাল হচ্ছে একাধিক ভিডিও। নাচ-গান কিংবা পশুপাখিদের ভিডিও মানুষের কাছে প্রতিমুহূর্তে আকর্ষণীয় হয়ে উঠছে। বলতে গেলে, বর্তমানে সোশ্যাল মিডিয়া শুধুমাত্র একটি দল ভিত্তিক ব্যক্তির কাছে সীমাবদ্ধ নয়। চাইলে যে কেউ সোশ্যাল মিডিয়ার মাধ্যমে রাতারাতি সেলিব্রেটি হয়ে উঠতে পারেন।

তবে আজকের নিবন্ধে আমরা আপনাদের জন্য এমন একটি ভিডিও নিয়ে এসেছি, যা দেখতে হলে অবশ্যই আপনাকে কানে হেডফোন লাগাতে হবে। কারণ এই মুহূর্তে ভোজপুরি সিনেমার যে গানটি রীতিমতো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে, সেখানে ভোজপুরি সিনেমার জনপ্রিয় সুপারস্টার নিরহুয়াকে রোমান্টিক দৃশ্য দেখা গেছে। ভোজপুরি সিনেমার হট অভিনেত্রী অক্ষরা সিংহের সাথে নিরহুয়ার কেমিস্ট্রি রীতিমতো ভাইরাল হচ্ছে নেট পাড়ায়।

এই নিবন্ধে আমরা আপনাদের বলি, যদি ভোজপুরি সিনেমা ইন্ডাস্ট্রির কোন রোমান্টিক অভিনেতার কথা বলি, তবে অবশ্যই সেই তালিকার শীর্ষস্থানে রয়েছেন নিরহুয়া। আম্রপালির সাথে তার একাধিক রোমান্টিক ভিডিও ইতিপূর্বে বহুবার ভাইরাল হয়েছে নেট পাড়ায়। তবে এবার কিউট গার্ল অক্ষরা সিংয়ের সাথে তার কেমিস্ট্রি ছড়িয়ে গেছে সমস্ত রেকর্ডকে।

আমরা আপনাদের বলি, ভিডিওটি গত মে মাসে শেয়ার করা হয় ইউটিউব পাড়ায়। যা মুহূর্তের মধ্যে ভাইরাল হতে শুরু করে নেটেজনদের দ্বারা। জানলে অবাক হবেন, ভিডিওটি এখনও পর্যন্ত ৬০ হাজার মানুষ উপভোগ করেছেন। যেখানে লাইক করেছেন কয়েক হাজার মানুষ। তাছাড়া দুজনের কেমিস্ট্রিরও প্রশংসা করতে দেখা গেছে নেটিজেনদের।

Related News