ব্যাপক অ্যাকশন থ্রিলার ‘গণপত‘ সিনেমা, কৃতি শ্যাননের লুক দেখে পাগল হচ্ছেন দর্শকরা

Written by TT Desk

Published on:

সেপ্টেম্বর মাসের শুরু থেকে শাহরুখ খানের জওয়ান সিনেমা রীতিমতো হইচই ফেলে দিয়েছে বলিউড ইন্ডাস্ট্রিতে। এই অ্যাকশন থ্রিলার সিনেমার সাফল্য আবার বুঝিয়ে দিয়েছে যে ভারতীয় দর্শকদের পছন্দের ক্যাটাগরি হচ্ছে অ্যাকশন। তাই গণেশ চতুর্থীতে ফার্স্ট লুক রিলিজ হল ‘গণপত: এ হিরো ইজ বর্ন‘। এই সিনেমাতে রয়েছেন অমিতাভ বচ্চন, কৃতি শ্যানন এবং টাইগার শ্রফ। গণেশ চতুর্থীতে কৃতি শ্যাননের একটি ফাস্ট লুক প্রকাশ পেয়েছে যার অ্যাকশন প্যাক চেহারা দেখে স্তভিত গোটা বলিউড ইন্ড্রাস্ট্রি। এই অ্যাকশন সিনেমা রিলিজ হলে ব্যাপক জনপ্রিয়তা পেতে পারে বলে মনে করছেন বলিউডপ্রেমীরা।

টাইগার শ্রফ এই ছবির পোস্টার রিলিজের পর থেকে কৃতি স্যাননের লুক দেখে রীতিমত পাগল হয়ে যাচ্ছেন দর্শকরা। সর্বশেষ পোস্টারটি ছবিটির প্রত্যাশাকে নতুন উচ্চতায় নিয়ে যায়। তার বিস্ফোরক অ্যাকশন-প্যাকড অবতারে, কৃতি স্যানন একটি অসাধারণ পরিবর্তনের ইঙ্গিত দিয়েছেন যা দর্শকদের অবাক করে দিচ্ছে। এই পোস্টার প্রমাণ করে দিচ্ছে যে এই সিনেমাটি অ্যাকশন, ইমোশান এবং বিনোদনের একটি রোলার-কোস্টার রাইড হতে চলেছে।

আপনাদের জানিয়ে রাখি নয় বছর বাদে একটি অ্যাকশন থ্রিলারের জন্য একসাথে কাজ করছেন টাইগার শ্রফ এবং কৃতি স্যানন। তাঁদের অনস্ক্রিন কেমিস্ট্রি ব্যাপক পছন্দ হতে পারে দর্শকদের। গুড কোম্পানির সহযোগিতায় পূজা এন্টারটেইনমেন্ট দ্বারা উপস্থাপিত এবং বিকাশ বাহল পরিচালিত হচ্ছে এই ‘গণপত: এ হিরো ইজ বর্ন‘ সিনেমাটি। এতে বাশু ভাগনানি, জ্যাকি ভাগনানি, দীপশিখা দেশমুখ এবং বিকাশ বাহল কাজ করেছেন। এই সিনেমাটি ২০ অক্টোবর রিলিজ করবে।

Related News