কালো পোশাকের ফাঁকে উন্মুক্ত বক্ষ বিভাজিকা, হট ছবি শেয়ার করে নেটিজেনদের নোংরা কটাক্ষের শিকার মধুমিতা

Written by TT Desk

Published on:

Madhumita Sarcar : ‛সেই অরণ্যের কিউট পাখিটা কই গেল’? মধুমিতার শেয়ার করা ছবি দেখে প্রশ্ন এক নেটিজেনের। পাশাপাশি ছবি দেখে কুপোকাতও হয়েছেন ভক্তরা। একদিকে বাইরের তাপমাত্রায় নাজেহাল মানুষজন। অন্যদিকে মধুমিতার এই ছবি আরও খানিকটা যেন উষ্ণতার পারদ চড়িয়েছে সকলের মনে। একসময় স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘বোঝেনা সে বোঝেনা’ (Bojhena Se Bojhena) ধারাবাহিকে পাখি নামের একটি চরিত্র করে পেয়েছিলেন তুমুল জনপ্রিয়তা।

এরপর আর ফিরে তাকাতে হয়নি। এই মুহূর্তে তিনি টলিউডের জনপ্রিয় প্রথম সারির নায়িকাদের মধ্যে একজন। মধুমিতা সরকার (Madhumita Sarcar) এই নামটি এখন কত যে পুরুষের রাতের ঘুম কেড়ে নেয় তার কোনো হিসেবে নেই। বলা যেতে পারে মধুমিতা এখন টলিপাড়ার হটবম্ব। যেমন তাঁর কাজের প্রশংসায় মানুষ পঞ্চমুখ। তেমনি তাঁর রূপের প্রশংসায়।

অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়ায়ও (Social Media) বেশ এক্টিভ মধুমিতা (Madhumita Sarcar)। মাঝে মধ্যেই নিজের হট ও সেক্সী ফিগারে সোশ্যাল মিডিয়ায় উষ্ণতার পারদ চড়ান অভিনেত্রী। এমনকি তাঁর রূপের প্রশংসায় পঞ্চমুখ বলি অভিনেতারাও। এতটাই বোল্ড মধুমিতা যে তাঁর প্রেমে পড়তে বাধ্য পুরুষরা। তাঁর সাহসী ফটোশ্যুট রীতিমতো বলি অভিনেত্রীদের টেক্কা দেয় বৈকি। সম্প্রতি আবারও একবার উষ্ণতার পারদ চড়ালেন অভিনেত্রী।

সম্প্রতি মধুমিতা নিজের ইনস্টাগ্রাম (Instagram) হ্যান্ডেলে একটি ছবি শেয়ার করেছেন। যেখানে তাকে রীতিমতো হট লুকে দেখা যাচ্ছে। তার পরণে রয়েছে লেহেঙ্গা চোলি। সঙ্গে লাল রঙের ওড়না। ব্লাউজের গলা এতটাই ডিপ যে বক্ষভাঁজ উন্মুক্ত হয়েছে। সঙ্গে নাকে নথ। কপালে লাল টিপ। আর হাতে বেশ অনেকগুলি শাখা-পলা পরেছেন। যদিও অভিনেত্রীর ছবিটি আগের। নতুন করে তিনি ছবিটি শেয়ার করেছেন।

যথারীতি ছবি শেয়ার করতেই একেরপর এক কমেন্টের বন্যায় ভরিয়েছেন নেটিজেনরা। কেউ লিখেছেন ‛খুব সুন্দর লাগছে’। আবার কেউ লিখেছে ‛ক্রাশ’। কেউ আবার লিখেছেন ‛সুন্দর’। কেউ আবার আফসোসের সুরে লিখেছেন ‛সেই অরণ্যের কিউট পাখিটা কই গেল’? তবে, অনেকেই আবার কটাক্ষ করেছেন। সবমিলিয়ে সোশ্যাল মিডিয়ায় (Social Media) তুমুল ভাইরাল মধুমিতার (Madhumita Sarcar) এই হট লুকের ছবি।

Related News