Viral Video: শাড়ি পড়ে অ্যাক্রোব্যাটিক করলো, শোরগোল ফেলা কাণ্ডে বাজিমাত তরুণীর

Written by TT Desk

Published on:

আমাদের জীবনের অবিচ্ছেদ্য অঙ্গ হয়ে উঠেছে মোবাইল ফোন এবং ইন্টারনেট পরিষেবা। এই দুটি জিনিস ছাড়া প্রযুক্তির সাথে তাল মিলিয়ে চলা অসম্ভব। তাছাড়া বর্তমানে লকডাউনে গৃহবন্দি অবস্থায় মানুষ বেশি করে অনলাইন ব্যবস্থার ওপর নির্ভরশীল হয়ে পড়েছে। বিনোদনের অন্যতম মাধ্যম হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়া। বিভিন্ন ধরনের ভিডিও বা ছবি মুহুর্মুহু পোস্ট হয় ফেসবুক, ইনস্টাগ্রাম ইত্যাদি সোশ্যাল মিডিয়া সাইটে। এখনকার দিনের ট্রেন্ড শর্ট ভিডিও বানানো। সাধারণ মানুষ থেকে শুরু করে বড় বড় তারকার এই শর্ট ভিডিওর দিওয়ানা হয়ে গেছে।

সম্প্রতি ইন্টারনেট দুনিয়াতে একটি ভিডিও ব্যাপক ভাইরাল হয়েছে যা রীতিমত ঝড় তুলেছে। ভাইরাল ভিডিওতে এমন কিছু দেখা গেছে যা দেখে অবাক হবেন আপনিও। সাধারণত শাড়ি পরে মেয়েরা সাংস্কৃতিক কোনো জায়গায় যায়। শাড়িতে নারী, এই কথা তো সকলেই মেনে চলেন। তবে এবার শাড়ি পরে এক মেয়েকে অদ্ভুত কাজ করতে দেখা যাচ্ছে। সে শরীরচর্চা করতে শাড়ি পরে পৌঁছেছে। শাড়ি পরে এমন কসরত করা দেখে রীতিমত অবাক হয়েছেন সকলেই।

এই ভিডিওটি পোস্ট করা হয়েছে @mishaa_official_ এর পক্ষ থেকে। ইনস্টাগ্রামের এই ভিডিও ব্যাপক ভাইরাল হয়েছে। শাড়ি পরে ওই মেয়ের ফিটনেস চর্চা অবাক করেছে সকলকেই। ভাইরাল ভিডিওতে দেখা গেছে সমুদ্রের ধারে শাড়ি পরে অ্যাক্রোব্যাটিক করছেন ওই যুবতী। তিনি অনায়াসে দৌড়ে গিয়ে ৩ বার ব্যাকফ্লিপ করেছেন শাড়ি পরে। তাঁর পটু কায়দা দেখে প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন সকলেই।

Related News