Viral Video: চলন্ত গাড়ির উপর বিশাল আকৃতির জীবন্ত ষাঁড়, দেখুন পুলিশ এসে কি করলো

Written by TT Desk

Published on:

আজকাল সোশ্যাল মিডিয়ায় প্রতিনিয়তই ভাইরাল হচ্ছে হাজার হাজার ভিডিও। যেখানে পশু পাখিদের জন্য একটি বিশেষ অংশ রয়েছে। বিশেষ করে পশু পাখির মজাদার ভিডিওগুলি বেশ পছন্দ করে থাকেন নেটিজেনরা। আর সেই কারণে নিজের পোষা প্রাণীটিকে নিয়ে মজাদার ভিডিও বানিয়ে সেগুলো সোশ্যাল মিডিয়ায় আপলোড করে থাকেন অনেকেই। যা মুহূর্তের মধ্যে আগুনের মত ছড়িয়ে পড়ে নেট পাড়ায়।

সম্প্রতি তেমনই একটি ভিডিও রীতিমতো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। জানা যাচ্ছে, চমকপ্রদ এই ভিডিওটি আপলোড করা হয়েছে আমেরিকা থেকে। ভিডিওটিতে দেখা যাচ্ছে, মনের আনন্দে গাড়ি চড়ছে একটি বিশাল আকৃতির ষাঁড়। শুনে নিশ্চয়ই অবাক হচ্ছেন আপনি? ভিডিওটি দেখলে হাজার হাজার মানুষের মতো আপনিও রীতিমতো অবাক হবেন।
নরফোক পুলিশ বিভাগের কর্মকর্তারা জানান, সকাল 10টার দিকে তারা একটি ফোন পান। যেখানে কলকারী জানিয়েছেন যে, একজন লোক 275 নম্বর জাতীয় সড়কে তার গাড়িতে একটি ভারী ষাঁড় নিয়ে যাচ্ছে। যা ভয়ঙ্কর ভাবে দুর্ঘটনা ঘটাতে পারে। বিষয়টির গুরুত্ব বুঝতে পেরে ওই ব্যক্তিকে দাঁড় করান পুলিশ কর্মকর্তারা। এরপর তাকে চালান করে ছেড়ে দেওয়া হয়।

ভিডিওটিতে দেখা যাচ্ছে, চার চাকার একটি অংশের ছাদ কেটে ফেলেছেন ওই ব্যাক্তি। সেখানে কয়েক মন ওজনের সাদা কালো রঙের ষাঁড়টিকে বেঁধে হাই রোডে ঘুরতে বেরিয়েছেন ওই ব্যক্তি। পুলিশ ওই ব্যক্তির নামে চালান কাটলেও তার কর্মকাণ্ড বেশ পছন্দ হয়েছে নেটিজেনদের। জানলে অবাক হবেন, ভিডিওটি ইতিমধ্যে কয়েক হাজার লোক পছন্দ করেছেন।

Related News