Viral Video: ‘টিপ টিপ বরসা পানি’ গানে অসাধারণ নেচে নেটদুনিয়ায় আগুন ধরালেন নেহা সিং, দেখুন ভিডিও

Written by TT Desk

Published on:

সোশ্যাল মিডিয়ায় কোন কিছুই ভাইরাল হতে বিশেষ সময় লাগে না। যদি কোন ঝলক নেটজনতার দৃষ্টি আকর্ষণ করতে সক্ষম হয়, তাবে সেই ঝলক একাংশের মাঝে ভাইরাল হতে বাধ্য। আর বর্তমান সময়ে দাঁড়িয়ে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অধিকাংশই ডিজিটাল ক্রিয়েটর হিসাবে পরিচিতি অর্জন করছেন নেটদুনিয়ায়। সেকথা অবশ্য আলাদাভাবে উল্লেখ করার প্রয়োজন নেই। নেটদুনিয়ার পাতায় চোখ রাখলেই এমন একাধিক ঝলক নজরে আসবে। সম্প্রতি তেমনই এক ডিজিটাল ক্রিয়েটর নিজের রিল ভিডিওর সূত্র ধরেই নেটনাগরিকদের একাংশের দৃষ্টি আকর্ষণ করেছেন। এক্ষেত্রে ইনস্টাগ্রাম অন্যতম জনপ্রিয় একটি প্ল্যাটফর্ম। রইল সেই ঝলক।

সাম্প্রতিক ভাইরাল হওয়া ঝলকে নেহা সিংকে দেখা গিয়েছে। তিনি একজন ডিজিটাল ক্রিয়েটর। নেটদুনিয়ার একাংশের মাঝেও তার পরিচিতি রয়েছে ভালোই। প্রায়ই সাহসী রূপে ক্যামেরার সামনে হাজির হন নেহা। সাম্প্রতিক ভাইরাল হওয়া ঝলকেও তার অন্যথা কিছু হয়নি। এই ঝলকে নেহাকে বলিউডের অন্যতম ব্লকবাস্টার হিট ছবি ‘মহড়া’র গানের তালেই নিজের উষ্ণতা ছড়াতে দেখা গিয়েছে। টেক্কা দিতে দেখা গিয়েছে পর্দার রবিনা ট্যান্ডনকেও।

 

View this post on Instagram

 

A post shared by Neha Singh (@nehasingh9902)

এদিন চাটবাস্টার হিট গান ‘টিপ টিপ বর্ষা পানি’র তালেই হলুদ শাড়িতে তাল মিলিয়ে ছিলেন নেহা। টিউব ব্রা কাটিং ব্লাউজ ও তার শাড়ি পরার ধরণই তাপমাত্রা বাড়িয়েছিল সোশ্যাল দুনিয়ার। বাথরুমে শাওরের নীচে দাঁড়িয়েই নিজের এই ঝলকটি বানিয়েছিলেন তিনি। আপাতত, নেহা নিজের এই সাহসী রিল ভিডিওর সূত্রেই পুনরায় চর্চিত হচ্ছেন একাংশের মাঝে। তার এই ঝলক দেখে একাংশের কু-মন্তব্যও চোখে পড়েছে।

Related News