Viral Video: ক্যামেরার সামনে অবলীলায় পোশাক পরিবর্তন করলেন অঞ্জলী আরোরা, বেডরুমের ভিডিও ভাইরাল

Written by TT Desk

Published on:

বর্তমান যুগে প্রযুক্তির যত উন্নতি হচ্ছে ততই স্মার্টফোন ব্যবহারের প্রবণতা বেড়ে যাচ্ছে। আর হবে নাই বা কেন। ডিজিটাল দুনিয়ার সাথে পাল্লা দিয়ে চলতে গেলে ইন্টারনেট পরিষেবা এবং স্মার্টফোন অত্যাবশ্যকীয় হয়ে পড়ছে দিনে দিনে। ইন্টারনেটের দুনিয়াতে তরুণ প্রজন্ম মন দিয়েছে শর্ট ভিডিও বানানোতে। অনেকেই বিভিন্ন সোশ্যাল মিডিয়া সাইটে শর্ট ভিডিও পোস্ট করে রাতারাতি স্টার হয়ে গেছে। অনেকের রুজি-রুটির মাধ্যম এই সোশ্যাল মিডিয়ার শর্ট ভিডিও। বলা যেতে পারে, সিংহভাগ তরুণ প্রজন্ম এখন ইনস্টাগ্রাম রিলের দিওয়ানা।

টিকটক অ্যাপের মাধ্যমে বিশ্বজুড়ে ছোট ভিডিও বানানোর ট্রেন্ড শুরু হয়েছিল। বর্তমানে ভারতে এই অ্যাপ ব্যান হয়ে গেছে। কিন্তু তরুণ প্রজন্মের মধ্যে শট ভিডিও বানানোর ট্রেন্ড দেখে বিভিন্ন জনপ্রিয় সোশ্যাল মিডিয়া সাইট যেমন ফেসবুক এবং ইনস্টাগ্রামে এখন ছোট ভিডিও বানানোর ফিচার চলে এসেছে। ইনস্টাগ্রামের ছোট ভিডিও অর্থাৎ রিল তো এখনকার দিনে ট্রেন্ডিং হয়েই চলেছে। সম্প্রতি একটি রিল ভিডিও ব্যাপক ভাইরাল হচ্ছে ইন্টারনেটের দুনিয়াতে। আর সেইসাথে ভাইরাল হচ্ছেন অনেক রিল অভিনেত্রী।

জনপ্রিয় রিয়েলিটি শো লকআপ থেকে জনপ্রিয়তা পেয়েছিলেন রিল অভিনেত্রী অঞ্জলী আরোরা। তিনি ‘কাঁচা বাদাম‘ গানে অসম্ভব সুন্দর কায়দায় নাচ করে সকলের মন জয় করে নিয়েছিলেন। গানের তালে তাঁর কার্ভি ফিগারের সৌন্দর্য দেখে পাগল হয়ে যান ফ্যানরা। সম্প্রতি এমন একটি রিল ভিডিও নিয়ে ফের ইন্টারনেট দুনিয়াতে চর্চায় এসেছেন অঞ্জলী আরোরা। তিনি তার গ্ল্যামারাস অবতার দিয়ে ভক্তদের মন জয় করেছেন। এই ভিডিওতে ক্যামেরার সামনেই এই রিল অভিনেত্রী পোশাক পরিবর্তন করে নাচ করেছেন। ভিডিওতে কিউট ও সেক্সি পোজ দিয়েছেন অঞ্জলি। এই পোশাকে অঞ্জলিকে ব্যাপক সুন্দরী লাগছিল তা বলার অপেক্ষা রাখে না।

Related News