Bold Web Series: যৌনতায় ভরপুর এই ওয়েব সিরিজ, সাহসী দৃশে অভিনয় করেছেন অভিনেত্রী কবিতা ভাবী

Written by TT Desk

Published on:

ভারতে এখন ওয়েব সিরিজের একটা আলাদা জনপ্রিয়তা তৈরি হয়েছে। বহু মানুষ এমন আছেন যারা ওয়েব সিরিজ দেখেই নিজেদের দিন কাটিয়ে ফেলেন। আগে হয়তো এরকম ওয়েব সিরিজের জনতা খুব একটা বেশি ছিল না কিন্তু এখনকার দিনে এই ধরনের ওয়েব সিরিজ দেখা মানুষের সংখ্যা বেড়েছে। তার সাথে সাথেই বৃদ্ধি পেয়েছে বিভিন্ন ধরনের ওয়েব সিরিজ প্লাটফর্ম। আজকালকার দিনে শুধুমাত্র ভালো ওয়েব সিরিজ নয়, কিছু এডাল্ট ওয়েব সিরিজের প্লাটফর্ম মাথাচাড়া দিয়ে উঠেছে। এরকমই কিছু প্লাটফর্মের মধ্যে একটি হল উল্লু। বর্তমানে সোশ্যাল মিডিয়াতে এই প্লাটফর্মটি বেশ নাম করেছে তার বোল্ড কন্টেন্টের কারণে। আর তার মধ্যেও সব থেকে বেশি বোল্ড যে ওয়েব সিরিজটি এই প্লাটফর্মে উপলব্ধ সেটি হলো কবিতা ভাবি। এই ওয়েব সিরিজটি আজকালকার দিনে খুবই জনপ্রিয়তা পেয়েছে ভারতের যুব সমাজের মধ্যে। এই ওয়েব সিরিজে অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেত্রী কবিতা রাধেশ্যাম, যিনি ভারতের কিম কার্দাশিয়ান নামেও বেশ পরিচিত। তার এই বোল্ড লুক এই ওয়েব সিরিজে সকলের নজর কেড়েছে। শুধুমাত্র ওয়েব সিরিজ দুনিয়াতে নয়, সব জায়গাতেই কবিতার একটা আলাদা জনপ্রিয়তা তৈরি হয়েছে এই ওয়েব সিরিজের দৌলতে। এই ওয়েব সিরিজের কাহিনী নিয়েই আজকে আমরা কথা বলতে চলেছি।

আপনাদের জানিয়ে রাখি সম্প্রতি এই ওয়েব সিরিজের তৃতীয় সিজনের ট্রেলার লঞ্চ হয়ে গিয়েছে। আপনারা সকলেই জানেন এই ওয়েব সিরিজ সবার জন্য কিন্তু একেবারেই নয়। দুটি সিজনে কবিতা রাধেশ্যাম বুঝিয়ে দিয়েছেন, মোটেও সবার দেখার কোন ওয়েব সিরিজে তিনি অভিনয় করতে রাজি নন। তাই এই ওয়েব সিরিজটিও, একেবারে বোল্ড দৃশ্যে ভরপুর হতে চলেছে। এই ওয়েব সিরিজের তৃতীয় সিজন নিয়ে অনেকেই বেশ আগ্রহী।

এই ওয়েব সিরিজের তৃতীয় সিজনে মূলত একটি লেসবিয়ান রোমান্সের কাহিনী থাকতে চলেছে। তিনি এই ওয়েব সিরিজে এমন কিছু দৃশ্যে অভিনয় করেছেন যা হয়তো এর আগেও কোন ওয়েব সিরিজে দেখা যায়নি। শুধুমাত্র বোল্ড দৃশ্য হিসেবে নয়, কবিতা রাধেশ্যাম কবিতা ভাবি ওয়েব সিরিজের তৃতীয় সিজনে সকলকে একেবারে চমকে দিয়েছেন তার অভিনয়ের মাধ্যমে। তাহলে এই সমস্ত বোল্ড দৃশ্য দেখে দর্শকরা যেন রীতিমতো চোখের পলক ফেলতে পারছেন না। বাস্তব জীবনে এই অভিনেত্রী বেশ হট। তার ইনস্টাগ্রাম বেশ কিছু আবেদনময়ী ছবিতে ভরপুর। চলুন দেখে নেওয়া যাক তার এই ওয়েব সিরিজের নতুন ট্রেলার।

Related News