Dance Video: ‘মেরে জিন্দেগী মে আকে’ গানে উদ্দাম নাচ যুবতীর, দেখলে রাতের উড়বে

Written by TT Desk

Published on:

বর্তমানে ছোট থেকে বড় সকলের কাছেই বিনোদনের অন্যতম গুরুত্বপূর্ণ একটি মাধ্যম সোশ্যাল মিডিয়া। এই সোশ্যাল মিডিয়ায় নিজেদের অবসরের বেশিরভাগ সময়টাই কাটিয়ে থাকেন আজকের অধিকাংশ মানুষ। আর সোশ্যাল মিডিয়াও এক্ষেত্রে নিরাশ করে না তার নেটজনতাকে। সেও প্রতিদিন প্রতিমুহূর্তে একাধিক বিনোদনজনক ঝলক নিয়ে হাজির থাকে, যা খুব স্বাভাবিকভাবেই ধরে রাখে নেটনাগরিকদের। বর্তমানে তেমনি আরো এক বিনোদনমূলক নাচের ঝলক ভাইরাল হতে দেখা গিয়েছে। রইল সেই ভিডিওই।

সাম্প্রতিক ভাইরাল হওয়া ঝলকটি জিয়া রাজপুতের। তিনি নেটনাগরিকদের মাঝে অন্যতম একজন স্বল্পপরিচিত ডিজিটাল ক্রিয়েটর। রিল ভিডিও বানিয়েই নিজের পরিচিতি গড়ে তুলেছেন একাংশের মাঝে। অবশ্য সেকথা তার সোশ্যাল মিডিয়ার পাতায় নজর রাখলেই স্পষ্ট হবে। তার বানানো একাধিক রিল ভিডিও নজরে আসবে সকলের। আর এই ধরনের ভিডিও বানাতে জিয়া যে যথেষ্ট সাবলীল, তা স্পষ্ট হবে অধিকাংশ নেটনাগরিকদের কাছেই। এই প্রথম নয়, এর আগেও জিয়া রাজপুত যে নিজের এই ধরনের ঝলকের সূত্র ধরে একাংশের মাঝে চর্চিত হয়েছেন, সেকথা আর আলাদাভাবে বলার অপেক্ষা রাখছে না।

সাম্প্রতিক ঝলকে জিয়া রাজপুত ‘মেরে জিন্দেগী মে আকে’এর তালেই তাল মিলিয়ে চর্চায় উঠে এসেছেন একাংশের মাঝে। ঝলকে খোলা চুলে, টাইডাই শিফন শাড়ি ও স্লিভলেস কালো ব্লাউজেই দেখা দিয়েছিলেন তিনি। নিউড মেকাপে এদিন ডার্ক লিপস্টিক ক্যারি করেছিলেন তিনি। ক্যামেরার সামনে দিয়েছিলেন চটকদার এক্সপ্রেশনও, যা ঘায়েল করেছে একাংশকে। বলাই বাহুল্য, এদিন জিয়া নিজের বাড়ির ছাদেই এই ঝলক বানিয়ে একাংশের নজর কেড়ে নিয়েছিলেন। আর তার এই ঝলক পছন্দ হয়েছে নেটজনতার একাংশেরও। এই মুহূর্তে কমেন্টবক্স তারা ভরিয়েও দিয়েছেন হৃদয়ের ইমোজিতে।

Related News