Sofia Ansari: ব্রা ছাড়াই ঢিলেঢালা পোশাকে উষ্ণতার পারদ ছড়ালেন সোফিয়া আনসারি, দেখে নিয়ন্ত্রণ হারালেন মানুষ

Written by TT Desk

Published on:

সোফিয়া আনসারি সোশ্যাল মিডিয়ার পাতায় বেশ জনপ্রিয় নেটনাগরিকদের মাঝে। তিনি নিজেকে সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার হিসেবেই ব্যক্ত করেন। পাশাপাশি তার সোশ্যাল মিডিয়ার বিশ্লেষণ অনুযায়ী, তিনি একাধারে মডেল এবং অভিনেত্রীও। নেটদুনিয়ায় তার অনুরাগীর সংখ্যা রীতিমতো চোখে পরার মতো। তিনি প্রায়ই নিজের ছবি কিংবা ভিডিওর সূত্র ধরে চর্চায় থাকেন। বেশিরভাগ সময়ই বোল্ড লুকে দেখা মেলে সোফিয়ার। অবশ্য সেকথা আর আলাদাভাবে উল্লেখ করার অপেক্ষাই রাখে না। সম্প্রতি নিজের সাম্প্রতিক শেয়ার করে নেওয়া ঝলকের সূত্র ধরেই চর্চায় অভিনেত্রী।

বর্তমানের অভিনেত্রী হিসাবে নেটদুনিয়ায় কম সক্রিয় নন তিনি। ইনস্টার পাতায় ১০ মিলিয়নের কাছাকাছি ফলোয়ার্স রয়েছে তার। তার এক ঝলক পাওয়ার আশায় অপেক্ষায় থাকেন তার অগণিত ভক্তরাও। অভিনেত্রীও যে তাদের নিরাশ করেন না, সেকথা আলাদাভাবে বলার অপেক্ষা রাখছে না। তবে এই মুহূর্তে অভিনেত্রী নিজের বানানো সাম্প্রতিক রিল ভিডিওর সূত্র ধরেই চর্চিত হচ্ছেন একাংশের মাঝে। পাশাপাশি বোল্ড লুকে তার বোল্ডনেস আবারো ঘায়েল করেছে নেটজনতার একাংশকেও।

সাম্প্রতিক ভাইরাল হওয়া এই ঝলকে অভিনেত্রীকে প্রয়োজনের থেকে অতিরিক্ত সাহসী রূপেই দেখা গিয়েছে। এদিন রোজ গোল্ড রঙের একটি ছোট রাত পোশাকেই নিজের ঘরে ক্যামেরার সামনে হাজির থাকতে দেখা গিয়েছিল অভিনেত্রীকে। এদিনের ঝলকে ধমাকেদার মিউজিকের সাথেই নিজের শরীরী আবেদনের ঝলক সকলের সামনে তুলে ধরেছিলেন তিনি। খুব স্বাভাবিকভাবেই এই ঝলক দিনেদুপুরে ঘাম ঝরিয়েছে একাংশের। ঘুম উড়িয়েছে নিজের ভক্তদেরও। আপাতত, অভিনেত্রী নিজের এই সাম্প্রতিক বোল্ড ঝলকের সূত্রেই পুনরায় চর্চায় উঠে এসেছেন।

Related News