Delhi Metro Viral Video: দিল্লি মেট্রোতে চলছে দুই মহিলার WWE ম্যাচ, লড়াই দেখে হতবাক যাত্রীরা

Written by TT Desk

Published on:

আজকাল সোশ্যাল মিডিয়ার যুগে প্রতি মুহূর্তে ভাইরাল হচ্ছে একাধিক ভিডিও। গানের সাথে ডান্স করে কিংবা যন্ত্রাংশ বানিয়ে এই ভাইরাল হওয়ার লড়াইয়ে অংশগ্রহণ করেছে অনেকেই। তবে আজ যে ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় আলোড়ন সৃষ্টি করেছেন, সেটি সম্পূর্ণ ভিন্ন স্বাদের। ভিডিওটি দেখলে আমরা নিশ্চিত যে, আপনি আপনার হাসি ধরে রাখতে পারবেন না।

ভিডিওটি সম্পর্কে জানার আগে আমরা আপনাদের জানিয়ে রাখি, বর্তমানে মেগা শহর গুলিতে পাবলিক ট্রান্সপোর্ট হিসেবে মেট্রো রেলের চাহিদা চোখে পড়ার মতো বেড়ে চলেছে। বিশেষ করে অফিসে যাওয়ার জন্য আজকাল কর্মচারীরা বেশি ব্যবহার করছেন মেট্রোরেল। কলকাতা, মুম্বাই, দিল্লি, হায়দ্রাবাদ সহ একাধিক মেগা শহরে মেট্রো রেলের মাধ্যমে যোগাযোগ ব্যবস্থার উন্নতি বিগত কয়েক বছরে চোখে পড়ার মতো ঘটেছে।

শুধুমাত্র যোগাযোগ ব্যবস্থা হিসেবে নয়, আজকাল মেট্রো রেল ব্যবস্থাকে অনেকেই বিনোদনের কেন্দ্রবিন্দু করে তুলেছে। কখনও মেট্রোরেলের মধ্যে একত্রে গান গেয়ে কিংবা একত্রে ডান্স করে ভাইরাল হচ্ছেন তরুণ-তরুণীরা। আবার কখনও বাঁশি কিংবা গিটার বাজিয়ে মেট্রোরেলকে বিনোদনের ক্ষেত্র বানিয়ে তুলেছেন তারা। তবে সম্প্রতি এমন একটি ঘটনা সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে, যা দেখার পর মেট্রোরেল সম্পর্কে আপনার ধারণা পাল্টে যাবে।

আমরা আপনাদের জানিয়ে রাখি, সম্প্রতি সোশ্যাল মিডিয়া সাইট তথা ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট “ঘর কা কালাশ” দ্বারা একটি কয়েক সেকেন্ডের ভিডিও শেয়ার করা হয়েছে। সেখানে দেখা যাচ্ছে, দিল্লি মেট্রোর মধ্যে একদল মহিলা রীতিমতো মারামারি করছেন। দেখে মনে হচ্ছে সেটি কোন মাছের বাজার কিংবা মেট্রোরেলের ভিতর WWE ম্যাচ চলছে। সোশ্যাল মিডিয়ায় এই ভিডিও শেয়ার হওয়া মাত্রই রীতিমতো ভাইরাল হয়ে পড়েছে নেটিজেনদের দ্বারা।

Related News