Bold web series: রিলিজ হতেই নেট দুনিয়ায় ঝড় তুললো নতুন এই ওয়েব সিরিজ, ভুলেও কারও সামনে দেখবেন না

Written by TT Desk

Published on:

আজকের দিনে বেশরম অরজিনাল প্ল্যাটফর্মের প্রতিটি ওয়েব সিরিজ ওয়েবের দুনিয়ায় দারুন ব্যবসা করতে শুরু করেছে। এই ওয়েব সিরিজগুলো আপনি পরিবারের সাথে দেখতে না পারলেও, এখন এই প্ল্যাটফর্মের নির্মাতারা নানান এমন ওয়েব সিরিজ নিয়ে আসছেন, যা না দেখে আপনি থাকতে পারবেন না। তাই এই প্ল্যাটফর্মের ভিউয়ার সংখ্যাও প্রচুর। সবাই প্রায় এই ধরনের কনটেন্ট আজকাল দেখতে পছন্দ করেন। এই কনটেন্ট আপনি আপনার ফাঁকা সময়ে বসে দেখতে পারেন। তবে, আগে এই ধরনের ওয়েব সিরিজে বিশেষ কাহিনীর বালাই থাকতো না। তবে এখন যে সব ওয়েব সিরিজ আসছে তাতে অভিনয়ের সাথে সাথে কাহিনীও একটা বড় ভূমিকা নিচ্ছে। আজকের ওয়েব সিরিজটিও কিছুটা এরকমই।

শুনে অবাক লাগলেও এটাই সত্যি যে আজকাল তো সিনেমার থেকেও বেশি জনপ্রিয়তা পেয়ে থাকে বেশ কিছু ওয়েব সিরিজ। ডিজিটাল দুনিয়ায় মানুষের বিনোদনের অন্যতম ভরসা হয়ে উঠেছে বিভিন্ন স্বাদের ওয়েব সিরিজ। বিশেষ করে বিভিন্ন বোল্ড ওয়েব সিরিজগুলি যুব সমাজের নাম্বার ১ চয়েস হয়ে উঠেছে। এই ধরনের অ্যাডাল্ট ওয়েব সিরিজ রিলিজ করছে বিভিন্ন ধরনের অনলাইন ওয়েবসাইটে। আজকের এই প্রতিবেদনে এমনই এক ওয়েব সিরিজ সমন্ধে আপনাদের জানাবো যা বেশরম অরজিনাল প্ল্যাটফর্মে রিলিজের পর ওয়েব সিরিজপ্রেমীদের মন জয় করে নিয়েছিল।

বেশরম অরজিনাল এ সম্প্রতি রিলিজ করেছে Nain Sukh ওয়েব সিরিজ। ২৬ আগস্ট রিলিজ করেছে এটি। প্রেম, লালসা, বিশ্বাসঘাতকতায় ভরপুর এই ওয়েব সিরিজে যৌনতায় লিপ্ত হতে বিন্দুমাত্র দ্বিধাবোধ করেননি তারকারা। এই গল্পের কাহিনীতে দুই ব্যক্তির জীবন কাহিনী রয়েছে। একদিকে অঞ্জলি একজন তরুণী যে তার যৌনতার সাথে মানিয়ে নিতে সংগ্রাম করছে। অন্যদিকে রাহুল একজন বিবাহিত পুরুষ যে তার বিয়ের বাইরে উত্তেজনা খুঁজছে। তাঁদের দেখা হলে দুজনেই একে অপরের নিষিদ্ধ কামনায় জড়িয়ে পড়ে। এতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন কামনা নেওয়ার ও আন্নু মৌর্য। এই ওয়েব সিরিজে প্রথম পর্বে রয়েছে ৫ টি এপিসোড। এই ওয়েব সিরিজের কিছু ঝলক দেখতে চাইলে এখানেই দেখে নিন।

Related News