Srabanti Chatterjee: খোলামেলা পোশাকে বোল্ড অবতারে সমুদ্র সৈকতে ঝড় তুললেন শ্রাবন্তী, হটনেসে দেখে কী লিখলেন ফ্যানেরা?

Written by TT Desk

Published on:

শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee) ইদানিং যথেষ্ট সোশ্যাল মিডিয়া নির্ভর হয়ে উঠেছেন। সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিং রিল শেয়ার করেন তিনি। শেয়ার করেন বিভিন্ন ফটোশুট ও কাজের খবর। তবে তাঁকে নিয়ে থামে না বিতর্ক। একদিকে তৃতীয় স্বামী রোশন সিং (Roshan Singh)-এর সাথে শ্রাবন্তীর বিবাহ বিচ্ছেদের মামলা চলছে আদালতে। পাশাপাশি সহ-অভিনেতা জিতু কমল (Jeetu Kamal) ও নবনীতা দাস (Nabanita Das)-এর বিবাহ বিচ্ছেদের মামলায় নায়িকার নাম জড়িয়েছে। তবে নবনীতা একটি সোশ্যাল মিডিয়া লাইভ করে জানিয়েছেন, তাঁদের বিবাহ বিচ্ছেদের সিদ্ধান্তের সাথে শ্রাবন্তীর কোনো যোগাযোগ নেই। শ্রাবন্তী অবশ্য বিতর্কে প্রভাবিত হন না। তিনি বরং নিজের মতো করে এগিয়ে যেতে পছন্দ করেন। শ্রাবন্তী সপ্তাহের মাঝামাঝি ইন্সটাগ্রামে শেয়ার করেছেন একটি নতুন রিল।

রিলে শ্রাবন্তীকে দেখা যাচ্ছে সি-বিচে ঘুরে বেড়াতে। তাঁর পরনে রয়েছে লাল রঙের অফ শোল্ডার ড্রেস। ড্রেসটি শিফনের। ড্রেসের নেকলাইনে রয়েছে রাফলড ডিটেলিং। শর্ট ড্রেসের মাধ্যমে উন্মুক্ত রয়েছে শ্রাবন্তীর মসৃণ পা। উজ্জ্বল মেকআপ করেছেন নায়িকা। ঠোঁট রাঙিয়েছেন লাল রঙের লিপস্টিকে। চিকবোনে রয়েছে গোলাপি ব্লাশারের ছোঁয়া। চোখ আবৃত ব্রাউন শেডের সানগ্লাসে। খোলা চুল হাওয়ায় উড়ছে। চারপাশের প্রকৃতি মেঘলা হয়ে আসছে। শ্রাবন্তী লাল পরীর মতো ‘হীরিয়ে’ গানের সাথে নেচে বেড়াচ্ছেন সি-বিচে। দূরে দেখা যাচ্ছে সমুদ্রের ঢেউ। প্রকৃতির নৈসর্গিক সৌন্দর্য দেখে উচ্ছ্বসিত শ্রাবন্তী। ক্যাপশনে নিজের উচ্ছ্বাস প্রকাশ করে তিনি জুড়েছেন দুটি রঙ-বেরঙের ছাতার ইমোজি।

কিন্তু এই সুন্দর রিলের কমেন্ট সেকশন ভরে গিয়েছে নেটিজেনদের একাংশের অশালীন কটাক্ষে। আগামী দিনে শ্রাবন্তীকে দেখা যাবে কমলেশ্বর মুখোপাধ্যায় (Kamaleswar Mukherjee) পরিচালিত ফিল্ম ‘আমি আমার মতো’-য়। এই ফিল্মে তাঁর বিপরীতে অভিনয় করছেন জিতু কমল (Jeetu Kamal)। জিতু-শ্রাবন্তী জুটির দেখা মিলবে অংশুমান প্রত্যুষ (Ansuman Pratyush) পরিচালিত ফিল্ম ‘বাবুসোনা’-তেও।

বর্ষাকালের পর শুরু হতে চলেছে শুভ্রজিৎ মিত্র (Subhrajit Mitra) পরিচালিত প‍্যান ইন্ডিয়ান ফিল্ম ‘দেবী চৌধুরানী’-র শুটিং। এই ফিল্মে মুখ্য চরিত্রে অভিনয় করছেন শ্রাবন্তী।

Related News