Dance Video: বন্ধ ঘরে শরীরে হিল্লোল তুলে বেলি ডান্স সুন্দরী যুবতীর, ভিডিও ভাইরাল নেট পাড়ায়

Written by TT Desk

Published on:

আজকাল প্রত্যেকেই জনপ্রিয়তা অর্জন করতে বেছে নিচ্ছে সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মকে। আর এই প্লাটফর্ম ব্যবহার করে খুব সহজেই সাফল্য মিলছে প্রত্যেকের। বিশেষ করে আজকাল ভারতীয় যুবক-যুবতীরা ঘনিষ্ঠভাবে জড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ার সাথে। কেউ গানের ভিডিও শেয়ার করছেন তো কেউ ডান্সের ভিডিও। রাতারাতি সেলিব্রেটি হয়ে ওঠার লড়াইয়ে মেতে উঠেছে বাচ্চা থেকে শুরু করে বৃদ্ধরাও। আর নেট পাড়ায় ছড়িয়ে পড়া এইসব ভিডিও দেখতে বেশ পছন্দ করছেন নেটিজেনরা।

বিশেষ করে সোশ্যাল মিডিয়ায় তরুণীদের ডান্সের ভিডিও ভাইরাল হয় মুহূর্তের মধ্যে। বলিউডের জনপ্রিয় সেলিব্রেটিদের পাশাপাশি তাই আজকাল সাধারণ তরুণীরাও এই প্রতিযোগিতায় নাম লিখেছেন। নিবন্ধের শুরুতে আমরা আপনাদের জানিয়ে রাখি, সম্প্রতি তেমনই কয়েক সেকেন্ডের একটি ভিডিও রীতিমতো জনপ্রিয়তা অর্জন করেছে ইনস্টাগ্রাম মাধ্যমে। যেখানে একটি মেয়েকে অসাধারণ ডান্স করতে দেখা গেছে।মেয়েটির এই শক্তিশালী নাচের ভিডিওটি ‘কমেডি নেশন ট্যাব’- নামের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে শেয়ার করা হয়েছে।

ভিডিওটিতে দেখা যাচ্ছে, ২০-২২ বছরে এক তরুণী বন্ধ ঘরে ডান্স করতে মত্ত রয়েছেন। একটি গানের বিটের তালে তালে অসাধারণ মুভমেন্ট তথা ডান্স স্টেপ করছেন ওই তরুণী। ভিডিওটিতে দেখা যাচ্ছে, ওই মেয়েটি কেবল সুন্দরী নয় বরং অসাধারণ নৃত্যশিল্পীও বটে। কারণ অল্প সময়ের মধ্যে লাখ লাখ নেটিজেনদের মন জয় করে ফেলেছেন ওই তরুণী। জানলে অবাক হবেন, কয়েক সেকেন্ডের ওই ভিডিওটি ইনস্টাগ্রামে শেয়ার হওয়ার পর থেকে এখনও পর্যন্ত লক্ষাধিক মানুষ উপভোগ করেছেন। পাশাপাশি প্রায় ৫ হাজার মানুষ লাইক করেছেন ভিডিওটিতে। শুধু তাই নয়, ওই ডান্সের প্রশংসা করতে একাধিক কমেন্ট করেছেন নেটিজেনরা।

Related News