Hot Web Series: প্রতিটা মুহূর্ত রোমান্সে দৃশ্যে ভরপুর এই ওয়েব সিরিজ, দরজা বন্ধ করে দেখুন

Written by TT Desk

Published on:

সিনেমা জগতের একঘেয়ে বিনোদন থেকে মুক্তি পেতে আজকাল অনেকেই ওয়েব সিরিজ দেখতে পছন্দ করছেন। তবে বেশিরভাগ ওয়েব সিরিজ এতটাই উষ্ণতায় ভরপুর থাকে যে, পরিবারের সাথে বসে সেগুলো উপভোগ করা সম্ভব হয় না। আজ আমরা এই নিবন্ধে আপনাদের সাথে ঠিক তেমনই একটি ওয়েব সিরিজের পরিচয় করিয়ে দিতে চলেছি। যা উপভোগ করতে হলে অবশ্যই আপনাকে ঘরের দরজা বন্ধ করতে হবে। কারণ এই ওয়েব সিরিজের প্রতিটা মুহূর্তে রয়েছে ঘাম ঝরানো দৃশ্য।

2019 সালে এই ওয়েব সিরিজের প্রথম পর্ব প্রকাশিত হয়েছিল। যা সেই সময় আলোড়ন ফেলে দিয়েছিল নেট পাড়ায়। সেই ওয়েব সিরিজের প্রথম সিজনে মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছিল অভিনেত্রী অনুজা জোশিকে। যার অসাধারণ অভিনয় মুগ্ধ করেছিল নেটিজেনদের। জনপ্রিয়তার কথা মাথায় রেখে এর দ্বিতীয় পর্ব আনতেও বেশি বিলম্ব করেননি পরিচালক। তাইতো 26শে ফেব্রুয়ারি 2021 রিলিজ করা হয় “হ্যালো মিনি” ওয়েব সিরিজের দ্বিতীয় সিজেন। আর এই সিজনের প্রতিটি পর্বের দৃশ্য ঘাম ঝরিয়েছিল নেটিজেনদের।

তবে, ওটিটি প্লাটফর্মে রিলিজ করার দরুন অনেকেই উপভোগ করতে পারেননি এই হট ওয়েব সিরিজ। কারণ সাবস্ক্রিপশন ছাড়া ওটিটি প্ল্যাটফর্ম এই ধরনের ওয়েব সিরিজ গুলি উপভোগ করার সুযোগ দেয় না দর্শকদের। তবে এবার সেই হট ওয়েব সিরিজ আপনাদের জন্য সম্পূর্ণ বিনামূল্যে দেখার সুযোগ করে দিয়েছে, অনলাইন প্লাটফর্ম এমএক্স প্লেয়ার। আপনি চাইলে সম্পূর্ণ বিনামূল্যে “হ্যালো মিনি” ওয়েব সিরিজের ৩৫টি পর্ব উপভোগ করতে পারেন। তবে অবশ্যই অভিনেত্রী প্রিয়া ব্যানার্জির সাথে অনুজার লেসবিয়ান অন্তরঙ্গ দৃশ্য দেখার আগে ঘরের দরজা বন্ধ করে নেবেন।

Related News