Viral Video: বাড়ির ছাদে সাহসী নাচে ঝড় তুললেন সুন্দরী যুবতী, ডান্সের ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

Written by TT Desk

Published on:

নেট পাড়ায় ভাইরাল হওয়ার প্রতিযোগিতায় আজকাল নাম লিখেছেন তরুণ থেকে শুরু করে বৃদ্ধরাও। বিশেষ করে ভারতের তরুণ-তরুণীরা এই রাস্তায় হাঁটতে বেশি পছন্দ করছেন। শুধুমাত্র হাতেগোনা কয়েকজন অভিনেত্রী নয়, বরং সোশ্যাল মিডিয়ার বদৌলতে আজকাল যে কেউই ভাইরাল হচ্ছে নেটিজেনদের দ্বারা। শুধুমাত্র একটি ভিডিওর মাধ্যমে তীব্র জনপ্রিয়তা অর্জন করছেন অনেকেই। তবে ডান্সের মাধ্যমে মানুষের প্রশংসা অর্জন করতে বেশি পারদর্শিতা দেখাচ্ছেন তরুণীরা। তাইতো ইনস্টাগ্রামে ছোট ছোট রিলস্ বানিয়ে এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করছে তারা।

সম্প্রতি সোশ্যাল মিডিয়া মাধ্যম তথা ইনস্টাগ্রাম পাড়ায় তেমনই একটি কয়েক সেকেন্ডের ভিডিও রীতিমতো ভাইরাল হয়েছে। যা দেখে আপনি প্রশংসা করতে বাধ্য হবেন ওই যুবতীর। ‘টাকি টাকি’…. গানের তালে অসাধারণ নৃত্য পরিবেশন করে সোশ্যাল মিডিয়ার নজরে এসেছেন ওই তরুণী। ভিডিওটিতে দেখা যাচ্ছে, নীল শাড়ি পড়ে অনবদ্য স্টেপে ডান্স করছেন তিনি। উন্মুক্ত নাভিতে এবং আবেদনময়ী শারীরিক ভাষায় বেশিরভাগ তরুণদের পাগল করে তুলেছেন ওই তরুণী। জানলে অবাক হবেন, ইনস্টাগ্রাম 157K ফলোয়ার রয়েছে ওই ভারতীয় তরুণীর।

তবে ভারতীয় ওই যুবতী ভাইরাল হওয়ার জন্য কোন বড় রঙ্গমঞ্চ বেঁচে নেননি। বরং বাড়ির ছাদেই রিলস্ বানিয়ে আপলোড করেছেন নেট পাড়ায়। payal_lakhera2464 নামের ইনস্টাগ্রাম একাউন্ট থেকে শেয়ার করা হয়েছে ভিডিওটি। জানলে অবাক হবেন, এই প্রথমবারের জন্য নয় বরং এমন ধরনের হট ভিডিও বহুবার আপলোড করেছেন ওই যুবতী। যা বেশ পছন্দও করেছেন নেটিজেনরা।

Related News