Dance Video: ‘তেরি আখ্যা কা ইয়ো কাজল’, গানে চুটিয়ে নাচলেন এই সুন্দরী, দেখে পাগল হলেন মানুষ

Written by TT Desk

Published on:

আজকালকার দিনে সোশ্যাল মিডিয়া ব্যাপক জনপ্রিয় হয়ে উঠেছে। আসলে ডিজিটাল দুনিয়াতে আট থেকে আশি সকলের কাছেই একদিকে যেমন মোবাইল ফোন রয়েছে ঠিক অন্যদিকে সকলেই ইন্টারনেট পরিষেবা ব্যবহার করে থাকে। এখন বিনোদনের অন্যতম মাধ্যম হয়ে দাঁড়িয়েছে সোশ্যাল মিডিয়া। বিভিন্ন ধরনের ভিডিও বা ছবি মাঝে মাঝেই সোশ্যাল মিডিয়ার দুনিয়ায় ভাইরাল হয়। এমনকি আজকাল তো অনেকেই সোশ্যাল মিডিয়ার দৌলতে বিভিন্ন উপায়ে অর্থ উপার্জন করে থাকেন। আজকের এই প্রতিবেদনে আপনাদের জন্য এনেছি এমনই এক নাচের ভাইরাল ভিডিও যা দেখে মুগ্ধ হবেন আপনি।

সোশ্যাল মিডিয়াতে বিভিন্ন ধরনের ভিডিও ভাইরাল হয়ে থাকে। তবে জনপ্রিয়তার বিচার করলে এটা অবশ্যই বলা উচিত যে বেশিরভাগ সময় ভাইরাল হয় বিভিন্ন নাচের ভিডিও। এবার সম্প্রতি যেই ভিডিও নিয়ে হইচই পড়ে গিয়েছে, তাতে দেখা গেছে যে এক সুন্দরী বৌদি বাড়ির ছাদে হিন্দি গানের তালে অসম্ভব সুন্দর কায়দায় কোমর দুলিয়ে তুমুল নাচ করছেন। নাচের মাঝে তাঁর বোল্ড এক্সপ্রেশন সত্যিই অবাক করে দেবে আপনাকে। গানের তালে বৌদির কার্ভি ফিগারের হিল্লোল আপনার নিয়ন্ত্রণ ফেল করবে। ভাইরাল ভিডিওতে ওই বৌদির পরনে ছিল একটি পাতলা নীল রংয়ের শাড়ি ও কালো স্লিভলেস ব্লাউস। বৌদিকে যে অত্যন্ত সেক্সী লাগছিল, তা বলার অপেক্ষা রাখে না।

 

View this post on Instagram

 

A post shared by Nidz Punjaban (@nira_jainn)

এই রিল ভিডিও ইনস্টাগ্রাম অ্যাপে পোস্ট করার পর ব্যাপক ভাইরাল হয়ে গেছে। এই বৌদির নাম নীরা জৈন। এই ভিডিও এখনও পর্যন্ত প্রচুর মানুষ দেখেছেন। প্রায় ৫ হাজারের কাছাকাছি মানুষ এতে লাইকও করেছেন। অনেকে কমেন্ট করে বৌদির সৌন্দর্যের প্রশংসা করেছেন। আপনি যদি এই ভাইরাল ভিডিওটি দেখতে চান তাহলে এখানেই দেখে নিন।

Related News