Anurager Chhowa: অ্যাওয়ার্ড ফাংশনে রাগ অভিমান ভুলে অসুস্থ দীপাকে বাঁচাতে এল সূর্য! জানুন আসল ব্যাপারটা

Written by TT Desk

Published on:

Anurager Chhowa: ফের একবার দীপাকে কাছে টেনে নিল সূর্য! ভাইরাল ভিডিও ক্লিপ। বর্তমানে টেলিভিশনের পর্দায় একেরপর এক নতুন মেগা আসছে। তবে, ধারাবাহিক যতই আসুক না কেন তা কিন্তু টিকে থাকা নির্ভর করে টিআরপি তালিকার উপর। আর তাইতো কখনও তিন মাসের মেগাকেও পর্দা থেকে বিদায় নিতে হয়। আবার কখনও তিন বছরের মেগাও হচ্ছে বেঙ্গল টপার। সম্প্রতি তেমনই বর্তমানে দাঁড়িয়ে সেরার সেরা ধারাবাহিক হল সূর্য-দীপার ‛অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)।

ধারাবাহিকে বর্ণের ভেদাভেদ ভুলে সূর্য-দীপার (Surya-Dipa) প্রেম কাহিনী নজর কেড়েছিল দর্শকদের। পাশাপাশি এক শ্যামবর্ণা মেয়ের সমাজের হয়ে সংগ্রামের গল্পই উঠে এসেছিল সিরিয়ালের পর্দায়। এই ধারাবাহিকের মূল মন্ত্র হলো ‛রূপ নয় গুণই হলো মানুষের আসল পরিচয়’। কিন্তু যতদিন এগিয়েছে ততই ধারাবাবাহিক একেকদিকে মোড় নিয়েছে।

সূর্যর দীপাকে ভুল বোঝা, দীপার বাড়ি থেকে বেরিয়ে যাওয়া, দীপার সন্তান জন্ম দেওয়া, সূর্যের জীবনে সোনার আগমন, ফের দীপা-সূর্যর দেখা হওয়া, মিশকার কিডন্যাপিং, সোনা-রুপার আসল পরিচয় সূর্যর সামনে আসা সহ নানান কিছু উঠে এসেছে সিরিয়ালের প্রতিটি পর্বে। তবে, এরই মাঝে এখন যে দুটি জিনিস বহমান তা হল সূর্যর দীপাকে (Surya-Dipa) ভুল বোঝা আর অন্যদিকে মিশকার (Mishka) শয়তানি।

সূর্য আজও কোনোভাবেই মানতে চায়না যে, সোনা-রূপা তারই সন্তান। সে আজও ভাবে তার বাবা হওয়ার ক্ষমতা নেই। আর তাইতো সোনা-রুপা তার সন্তান নয় বরং তারা কবীরের সন্তান। তবে, এসবের মাঝেই প্রকাশ্যে এসেছে ধারাবাহিকের একটি ভিডিও ক্লিপ। যেখানে সূর্যর অ্যাওয়ার্ড অনুষ্ঠানে সে লাবন্যর কাছে অনুরোধ জানায় যে, তার পুরো পরিবার যেন সেখানে উপস্থিত থাকে।

আর সেই মতোন লাবন্যও ছুটে যায় দীপার কাছে। তাকে সেই অনুষ্ঠানে থাকার কথা জানায়। লাবন্যর কথা কোনোভাবেই ফেলতে পারেনা দীপা। আর তাইতো সোনা-রুপাকে নিয়ে সে হাজির হয় অনুষ্ঠানে। আর সেখানে গিয়ে সূর্যকে এতবড় সম্মান পেতে দেখে দীপার খুবই ভালো লাগে। পাশাপাশি তার মনে পরে যায় পুরোনো দিনের কথা। দীপা ভাবতে থাকে আজ যদি সে দুই মেয়েকে নিয়ে সূর্যর পাশে দাঁড়াতে পারতো তাহলে কতই না ভালো হত।

ওদিকে এই সবকিছুর জন্য সূর্য সোনাকে ধন্যবাদ জানালে সোনা মুখ খোলে। প্রেসের সামনে দীপা ও রুপাকে নিয়ে যায়। এই পরিস্থিতিতে সূর্য কি করবে বুঝতে পারেনা। আর ওদিকে সোনার এই কান্ড দেখে দীপাও অবাক হয়ে যায়। আর তারপরই প্রেসের লোকেরা দীপাকে ঘিরে নানান প্রশ্ন করতে থাকে। এরপর হঠাৎ করেই দীপা অসুস্থ হয়ে পরে। দীপার যে কি রোগ হয়েছে তা জানেনা সূর্য। ওই অনুষ্ঠানের মাঝে সূর্য কিছু না ভেবে চিন্তেই দীপাকে কোলে তুলে হয়।

আর তারপরই ছুটে যায় হাসপাতালের দিকে। ততক্ষণে প্রেসের লোকসহ কারোর বুঝতে বাকি নেই যে, সূর্য-দীপা একে অপরের কে হয়। তবে, প্রকাশ্যে আসা এই ভিডিও (Video) ক্লিপটি কোনো চ্যানেলের অফিসিয়াল পেজের তরফ থেকে শেয়ার করা হয়নি। আসলে এটি ‛Jalsha Clip Shorts Update 2′ নামের একটি ইউটিউব চ্যানেলের (Youtube Channel) তরফ থেকে শেয়ার করা হয়েছে। আর তাই আগামী দিনে কি হতে চলেছে ধারাবাহিকে তা তখনই জানা যাবে।

Related News