Dance Video: তামান্নার ট্রেন্ডিং কাভালা গানে উদ্দাম নাচ এই যুবতীর, দেখেই বেসামাল নেটজনতা

Written by TT Desk

Published on:

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে বর্তমান প্রজন্ম নিমেষের মধ্যে পৌঁছে যেতে চায় বহুমানুষের কাছে। আর সেই প্রচেষ্টায় সফল হয় সাধারণ থেকে তারকা সকলেই। পাশাপাশি এই সোশ্যাল মিডিয়ার হাত ধরেই নিজেদের প্রতিভাকে অনেকেই পৌঁছে দিতে চান লাখো মানুষের কাছে। আর সেটি যে ব্যর্থ প্রচেষ্টা নয়, তা আর আলাদাভাবে বলে দেওয়ার অপেক্ষা রাখে না। বলাই বাহুল্য, আজকের প্রজন্মের একাংশের কাছে এই সোশ্যাল মিডিয়া উপার্জনের অন্যতম গুরুত্বপূর্ণ একটি মাধ্যম হয়ে দাঁড়িয়েছে। আর এক্ষেত্রে ইনস্টাগ্রাম অন্যতম একটি গুরুত্বপূর্ণ প্ল্যাটফর্ম।

সাম্প্রতিক ভাইরাল হওয়া ঝলকে ইশা ইশু নামের এক সুন্দরী যুবতীর দেখা মিলেছে। তিনি একজন অভিনেত্রী হওয়ার পাশাপাশি মডেলও। সেকথা অবশ্য নিজের সোশ্যাল মিডিয়ার বিশ্লেষণেই লিখে রেখেছেন তিনি। প্রায়ই তিনি নিজের একাধিক ঝলক নিয়ে হাজির থাকেন সোশ্যাল মিডিয়ার পাতায়। বর্তমানে নিজের আরো এক ঝলকের সূত্রেই আবারো চর্চিত ইশা। ঝলকে ‘জেলার’ ছবির ট্রেন্ডিং গান ‘কাভালা’র তালেই দেখা গিয়েছিল ইশাকে। মানানসই পোশাকে দক্ষতার সাথেই তিনি সিগনেচার স্টেপে দেখা দিয়েছিলেন ক্যামেরার সামনে। তার এই সাম্প্রতিক ঝলক যে একাংশের নজর কেড়ে নিয়েছে, সেকথা সাম্প্রতিক ভাইরাল হওয়া ঝলকের কমেন্টবক্সে নজর রাখলেই বোঝা যাবে। এদিন তার এই ঝলক তাকে প্রশংসায় ভরিয়ে দিয়েছে, তা আর আলাদাভাবে বলার অপেক্ষা রাখে না।

 

View this post on Instagram

 

A post shared by Isha Ishu (@vj_ayisha_ayishu)

গত ১০-ই আগস্ট বড়পর্দায় মুক্তি পেয়েছে রজনীকান্ত অভিনীত ‘জেলার’। ইতিমধ্যেই দক্ষিণী দর্শকদের পাশাপাশি সমস্ত ভারতীয় দর্শকদের মাঝে প্রশংসিত হয়েছে এই ছবি। পুনরায় রজনীকান্তকে বড়পর্দায় দেখে উচ্ছ্বসিত তার অনুরাগীরাও। অবশ্য সেকথা আর আলাদাভাবে উল্লেখ করার প্রয়োজন নেই। ছবিতে ‘কভালা’ গানের তালে সকলের মন জয় করে নিয়েছেন তামান্না ভাটিয়া। সাথে দেখা দিয়েছিলেন রজনীকান্তও, যা দর্শকদের উচ্ছ্বাস বাড়িয়ে দিয়েছিল দ্বিগুণ। এই মুহূর্তে সব মিলিয়ে ‘কাভালা’ গানের তালে তাল মিলিয়েই একাংশের নজর কাড়ছেন অধিকাংশ।

Related News