Sapna Choudhary Dance: মঞ্চের উপর দুর্দান্ত শরীরী হিল্লোলে অসাধারণ নাচ হটবম্ব স্বপ্না চৌধুরীর, ভাইরাল ভিডিও

Written by TT Desk

Published on:

Husan Ka Laada‘ গানে মঞ্চের উপর নেচে তাক লাগালেন স্বপ্না চৌধুরী। মুহূর্তে ভাইরাল ভিডিও। তাকে নিয়ে আশাকরি নতুন করে বলার কিছু নেই। তিনি হলেন হরিয়ানার দেশি কুইন। এছাড়া তিনি একজন অভিনেত্রীর পাশাপাশি দূর্দান্ত নৃত্যশিল্পীও বটে। বিশেষত স্টেজ পারফরম্যান্সয়ের মঞ্চে তার জুড়ি মেলা ভার। মাঝে মধ্যেই কোনো না কোনো কারণে তিনি ইন্টারনেটের সেনসেশন হয়ে দাঁড়ান।

শুধু তাই নয় যারফলে তিনি উঠে আসেন সংবাদের শিরোনামে। বরাবরই তার রূপে মুগ্ধ ভক্তরা। তাকে একটিবার দেখার জন্য রীতিমতো মুখিয়ে থাকেন সকলেই। আর তাইতো তার প্রতিটি ভিডিও (Video) মুহূর্তেই ভাইরাল (Viral) হয়। এককথায় বলা চলে যে বর্তমান প্রজন্মের কাছে খুবই পরিচিত মুখ হলেন স্বপ্না চৌধুরী (Sapna Choudhary)। এমনকি তিনি প্রায় সময়ই থাকেন চর্চায়।

বর্তমান সময়ে দাঁড়িয়ে বাংলা, হিন্দির পাশাপাশি অন্যান্য ইন্ডাস্ট্রিও ধীরে ধীরে মানুষের মনে জায়গা করে নিচ্ছে। নাচ, গান থেকে শুরু করে অভিনয়, কস্টিউম সব কিছুতেই এখন তারা তাক লাগাচ্ছেন অন্য ইন্ডাস্ট্রি গুলোকেও। আর তাইতো এই ইন্ডাস্ট্রিও বিশ্বের দরবারে সমাদৃত হচ্ছে। আগে বহু মানুষই ছিলেন যারা কিনা অনান্য ইন্ডাস্ট্রির অভিনেতা ও অভিনেত্রীদের চিনতেন না। কিন্তু বর্তমানে সোশ্যাল মিডিয়ার দৌলতে তাদের পরিচিতি বেড়েছে বহুগুণ।

  • Song: Husan Ka Laada
  • Cast: স্বপ্না চৌধুরী (Sapna Choudhary)
  • Story: ভিডিওতে প্রতিবারের মতো এবারেও স্বপ্নাকে স্টেজের উপর ধামাকাদার পারফরম্যান্স করতে দেখা যাচ্ছে। তার পরণে রয়েছে হালকা গোলাপি রঙের সালোয়ার কামিজ। ক্লিপ দিয়ে বাধা চুল। নিজস্ব ভঙ্গিমায় একেরপর এক ধামাকাদার ঠুমকায় স্বপ্না নেচে রীতিমতো নজর কেড়েছেন সকলের।
  • Youtube Channel: Sapna Entertainment নামের একটি ইউটিউব চ্যানেল থেকে ভিডিওটি ভাইরাল হয়েছে।
  • Views: মাত্র ৫ মাস আগে শেয়ার করা এই ভিডিওটি ইতিমধ্যেই প্রায় সাড়ে ছয় লক্ষের কাছাকাছি মানুষ দেখে ফেলেছেন। আর পছন্দ করেছেন প্রায় তিন হাজারের কাছাকাছি মানুষ।

সবমিলিয়ে সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল স্বপ্নার (Sapna Choudhary) এই স্টেজ পারফরম্যান্সয়ের ভিডিও (Video)।

Related News