Viral Video: ‘কাভালা’ গানে তামান্নাকেও টেক্কা দিলেন এক খুদে কন্যা, তুমুল ভাইরাল ভিডিও

Written by TT Desk

Published on:

আজকের যুগে দাঁড়িয়ে ছোট-বড় নির্বিশেষে সকলের কাছেই বিনোদনের অন্যতম গুরুত্বপূর্ণ মাধ্যম হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়া। তাদের অবসরের অন্যতম গুরুত্বপূর্ণ সঙ্গী এই সোশ্যাল মিডিয়াই। এই সোশ্যাল মিডিয়ার সূত্র ধরে আজকের প্রজন্ম পৌঁছে যেতে চায় হাজারো মানুষের মাঝে। পেতে চায় প্রশংসাও। আর সেক্ষেত্রে তাদের নিরাশ করে না সোশ্যাল মিডিয়া। অবশ্য এক্ষেত্রে পিছিয়ে নেই ছোটরাও। তারাও ছোট থেকেই যেন মত্ত হয়ে যায় নিজেদের পরিচয় বানানোর জন্য। আর সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সেই প্রক্রিয়াটি বেশ কিছুটা সহজলভ্য তা আলাদাভাবে উল্লেখ করা নিষ্প্রয়োজন।

সাম্প্রতিক ভাইরাল হওয়া ঝলকে এক একরত্তির দেখা মিলেছে। এদিন নতুন দক্ষিণী ছবি ‘জেলার’এর গানের তালেই দেখা গিয়েছিল তাকে। ঝলকে ‘কাভালা’ গানের সাথেই সিগনেচার স্টেপ দক্ষতার সাথেই করেছিলেন অরুনা শ্রীকান্ত বৈদ্য। খুব সম্ভবত তার বয়স তিন থেকে চার বছরের মধ্যে। ইতিমধ্যেই সে যে সোশ্যাল মিডিয়ার একজন পরিচিত ডিজিটাল ক্রিয়েটর হয়ে উঠেছেন, তা তার অফিসিয়াল ইনস্টা পেজে নজর রাখলেই বোঝা যাবে। তার এই ঝলক নেটজনতার অধিকাংশের মাঝে প্রশংসায় ভরিয়ে দিয়েছে তাকে। সেকথা কমেন্টবক্সে নজর রাখলেই স্পষ্ট হবে।

গত ১০-ই আগস্ট বড়পর্দায় মুক্তি পেয়েছে রজনীকান্ত অভিনীত ‘জেলার’। ইতিমধ্যেই দক্ষিণী দর্শকদের পাশাপাশি সমস্ত ভারতীয় দর্শকদের মাঝে প্রশংসিত হয়েছে এই ছবি। পুনরায় রজনীকান্তকে বড়পর্দায় দেখে উচ্ছ্বসিত তার অনুরাগীরাও। অবশ্য সেকথা আর আলাদাভাবে উল্লেখ করার প্রয়োজন নেই। ছবিতে ‘কাভালা’ গানের তালে সকলের মন জয় করে নিয়েছেন তামান্না ভাটিয়া। সাথে দেখা দিয়েছিলেন রজনীকান্তও। এই মুহূর্তে সব মিলিয়ে কাভালা গানের তালে তাল মিলিয়েই একাংশের নজর কাড়ছেন অধিকাংশ।

Related News