Dance Video: ‘Pritam Pyaare’ গানে ক্যামেরার সামনে হটনেস ছড়িয়েছেন এই সুন্দরী মেয়ে, সংযম হারালেন নেটজনতাও

Written by TT Desk

Published on:

আজকের সময়ে দাঁড়িয়ে সোশ্যাল মিডিয়া, ছোট থেকে বড় সকলের কাছেই সহজলভ্য একটি ব্যাপার হয়ে দাঁড়িয়েছে। ইতিবাচক কিংবা নেতিবাচক বিষয়কে অতিক্রম করে যদি কোন ঝলক নেটজনতার দৃষ্টি আকর্ষণ করে তাদের ধরে রাখতে পারে, তবে সেই কনটেন্ট কিংবা ঝলক ভাইরাল হতে বাধ্য। এক্ষেত্রে কেউ নিজের প্রতিভার উপর নির্ভর করেই পৌঁছে যেতে চান বহু মানুষের মাঝে। আবার কেউ শুধুমাত্র পরিচিতিই অর্জন করতে চান একাংশের মাঝে। তবে বেশিরভাগ ক্ষেত্রেই সাধারণের একাংশ নিজের পরিচিতি বৃদ্ধি করার স্বার্থেই ব্যবহার করে থাকেন সোশ্যাল মিডিয়াকে।

বর্তমান যুগে একাধিক জনপ্রিয় সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম রয়েছে। আর সেইসমস্ত জনপ্রিয় সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মগুলির মধ্যে অন্যতম ইনস্টাগ্রাম। আর আজকের প্রজন্ম নিজেদের অধিক পরিচিতি বৃদ্ধি করার স্বার্থে ফেসবুকের পরেই ব্যবহার করে থাকেন ইনস্টাগ্রামকে। অবশ্য তার একাধিক প্রমাণ মিলবে সোশ্যাল মিডিয়ার পাতায় নজর রাখলেই। প্রতিদিন প্রতিমুহূর্তে এমন এক বা একাধিক ঝলক ভাইরাল হয় নেটনাগরিকদের মাঝে। সম্প্রতি তেমনি আরো এক ঝলক ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়।

সাম্প্রতিক এই ভাইরাল হওয়া ঝলকে দেখা মিলেছে সোশ্যাল অ্যাক্টিভিস্ট তন্যা চৌধুরীর। তিনি একজন সোশ্যাল অ্যাক্টিভিস্ট হওয়ার পাশাপাশি একজন মডেল ও ব্লগারও। এদিন নিজের অ্যাপার্টমেন্টেই এই ঝলক শুট করেছিলেন তিনি। ব্রা-লেটেই হাজির হয়েছিলেন ক্যামেরার সামনে। খোলা চুলে, নিউড মেকাপে পরেছিলেন মিডি স্কার্টও। নেচেছিলেন অক্ষয় কুমার ও সোনাক্ষী সিনহা অভিনীত হিট ছবি ‘রাউডি রাঠোর’এর ‘আ রে প্রিতম পেয়ারে’ গানের তালেই। এদিনের ঝলকে তার নাচ ও শরীরী আবেদন রীতিমতো নজর কেড়েছিল একাংশের। অবশ্য সেই ঝলক রয়েছে কমেন্টবক্সেই। তিনি যে এই ধরনের রিল ভিডিও বানাতে যথেষ্ট সাবলীল, তা তার সোশ্যাল মিডিয়াতে নজর রাখলেই স্পষ্ট হবে। আপাতত, নিজের এই সাম্প্রতিক ঝলকের সূত্র ধরেই একাংশের মাঝে চর্চিত তন্যা।

Related News