Viral: শাড়ির ফাঁকে উন্মুক্ত নাভি, ‘Cham Cham’ গানে নজর কাড়া নাচ সুন্দরী যুবতীর, ভিডিও দেখে আনন্দিত নেটজনতা

Written by TT Desk

Published on:

Baaghi‘ সিনেমার ‛Cham Cham‘ গানে নেচে সোশ্যাল মিডিয়ায় (Social Media) ভাইরাল (Viral) হলেন এক যুবতী। মুহূর্তে ভাইরাল ভিডিও। সিনেমায় এই গানের তালে নেচেছিলেন শ্রদ্ধা কাপুর। বৃষ্টির মধ্যে প্ল্যাটফর্মের মাঝেই তার এই নাচের সিকোয়েন্স উপভোগ করেছিলেন সকলেই। ২০১৬ সালে রিলিজ হওয়া সিনেমায় এই গানটি গেয়েছিলেন মোনালি ঠাকুর। আর এবার সেই গানের তালে নেচে ইন্টারনেটে ঝড় তুললেন ইন্টারনেট সেনসেশন কনিষ্কা শর্মা (Kanishka Sharma)।

বর্তমান সময়ে দাঁড়িয়ে যুবতী মেয়েদের নাচের ভিডিও (Video) ব্যাপকভাবে ট্রেন্ডিংয়ে চলছে। বাংলা বলুন বা হিন্দি, ভোজপুরী সব গানেই তারা নেচে তাক লাগাচ্ছেন। বলতে গেলে আজকালকার সময়ে দাঁড়িয়ে বহু মানুষই নিজের প্রতিভাকে সোশ্যাল মিডিয়ায় (Social Media) তুলে ধরেন। কেউ ভালো গাইতে পারেন, কেউ বাঁশি বাজাতে, কেউ আঁকতে আবার কেউ নাচতে পারেন।

সম্প্রতি কনিষ্কা শর্মা (Kanishka Sharma) নামের এক যুবতী তার নাচের প্রতিভাকে সোশ্যাল মিডিয়ায় (Social Media) তুলে ধরেছেন। তার যথাযথ এক্সপ্রেশন ও কোমরের কার্ভসে কুপোকাত হয়েছেন অনেকেই ‛Cham Cham‘ গানে তাকে ঘরের মধ্যেই নাচতে দেখা যাচ্ছে। ওই যুবতীর পরণে রয়েছে সাদা রঙের শাড়ি। সঙ্গে সাদা রঙেরই ডিপ নেক ব্লাউজ। খোলা চুলে সাদামাটা লুকে ওই যুবতী ধরা দিয়েছেন। আর তাতেই কুপোকাত হয়েছেন বহুমানুষ।

একেবারে হুকস্টেপে তিনি পা মিলিয়েছেন। একদিকে হুকস্টেপ অন্যদিকে ওই যুবতীর সৌন্দর্য্য রীতিমতো ঘায়েল করেছে সবাইকে। ইউটিউবে তার নিজস্ব চ্যানেল ‛Kanishka Talent Hub‘ থেকে ভিডিওটি (Video) ভাইরাল (Viral) হয়েছে। ছিমছাম পোশাকে অসাধারণ নাচের মুভসে ওই যুবতী নজর কেড়েছেন সকলের। মাত্র ১ দিন আগে পোস্ট করা এই ভিডিওটি ইতিমধ্যেই ৯৫ হাজার মানুষ দেখে ফেলেছেন।

এমনকি প্রায় সাড়ে ৬ হাজারের কাছাকাছি মানুষ ভিডিওটি পছন্দ করেছেন। আজকালকার দিনে বিনোদনের অন্যতম প্রধান মাধ্যম হয়েছে সোশ্যাল মিডিয়া। তবে, শুধুমাত্র বিনোদন বললে ভুল হবে বৈকি। কেননা আজকালকার দিনে মানুষ রোজগারও করে এই সোশ্যাল মিডিয়া (Social Media) মারফত। মূলত বলা যায় এটাই তাঁদের জীবিকা। বিভিন্ন নাচের (Dance) ভিডিও থেকে শুরু করে গান সহ বিভিন্ন কিছুই আজ ভাইরাল হয় নেট মাধ্যমে। তেমনই সম্প্রতি ওই যুবতীর নাচের ভিডিও (Video) ঝড়ের বেগে ভাইরাল (Viral) হয়েছে নেটমাধ্যমে।

Related News