Dance Video: সবুজ প্রকৃতির মাঝে অসাধারণ ছন্দে দুর্দান্ত নাচ সুন্দরী বিদীপ্তার, ভিডিও দেখে মুগ্ধ নেটপাড়া

Written by TT Desk

Published on:

এখনকার দিনে বিনোদনের অন্যতম একটি প্রধান মাধ্যম হল ইউটিউব (YouTube)। এখানে মানুষজন তাদের নিজ নিজ প্রতিভা তুলে ধরেন ভিডিওর মাধ্যমে। আর তারফলে তা পৌঁছে যায় পৃথিবীর আনাচে – কানাচে। আজকালকার দিনে মানুষ আগের চেয়ে অনেকটাই আধুনিক হয়েছেন। আর তাইতো ঘরের গণ্ডি পেরিয়ে তারা সমাজের কাছে নিজের প্রতিভা দিয়ে নিজেকে মেলে ধরছেন। সম্প্রতি তেমনই এক যুবতী নাচের মাধ্যমে ভাইরাল (Viral) হয়েছেন নেট মাধ্যমে।

ওই যুবতীর নাম বিদীপ্তা শর্মা (Bidipta Sharma)। ইউটিউবে (Youtube) তার একটি নিজের ইউটিউব চ্যানেল রয়েছে। নিজের নাম দিয়েই চ্যানেলটির নাম রেখেছেন। ওই চ্যানেলটির নাম ‛বিদীপ্তা শর্মা’। সেখানে নিয়মিত ওই যুবতী একের পর এক নাচের ভিডিও (Video) পোস্ট করে থাকেন। আর যা মুহূর্তেই ভাইরাল (Viral) হয়। অল্প সময়ের মধ্যে এই নাচের দৌলতে নেট দুনিয়ার জনপ্রিয় মুখ হয়ে উঠেছেন এই বিদীপ্তা নামের মেয়েটি।

এমনকি তার নাচের ভিডিও (Video) পোস্ট হওয়া মাত্রই প্রশংসার বন্যায় ভরিয়ে দেন নেটিজেনরা। সম্প্রতি ওই যুবতী নিজের ইউটিউব চ্যানেলে (Youtube Channel) একটি নাচের ভিডিও শেয়ার করেছেন। যেখানে তাকে ‛দিলখুশ’ সিনেমার ‛সজনী’ গানে নাচতে দেখা যাচ্ছে। ওই যুবতীর পরনে রয়েছে শাড়ি। খোলা চুলে গোজা ফুল। কানে ঝুমকো ও হাতে চুড়ি। এই সাজে তাকে অসাধারণ সুন্দর দেখাচ্ছিল।

সেমি ক্লাসিক নাচের তালে সবুজে ঘেরা পরিবেশে ওই যুবতী নেচে সকলের মনজয় করে নিয়েছেন। নিজের মতো করে দূর্দান্ত এক্সপ্রেশন দিয়ে নেচে চলেছেন ওই যুবতী। মাত্র ৫ মাস আগে শেয়ার করা এই ভিডিওটি (Video) ইতিমধ্যেই ২ লক্ষের বেশি মানুষ দেখে ফেলেছেন। আর পছন্দ করেছেন প্রায় সাড়ে ছয় হাজারের কাছাকাছি মানুষ। এমনকি বহু মানুষ আবার কমেন্টও করেছেন। সবমিলিয়ে ওই বিদীপ্তা নামের যুবতীর নাচের ভিডিও হু হু করে ভাইরাল (Viral) হয়েছে নেটমাধ্যমে।

Related News