Bhojpuri Song: ভেজা শরীরে উদ্দাম রোমান্সে মত্ত আম্রপালি ও নিরাহুয়া, দেখে নিঃশ্বাস বন্ধ দর্শকদের

Written by TT Desk

Published on:

সম্প্রতি নেটদুনিয়ায় একটি ভোজপুরি গান ভীষণরকম ভাইরাল হয়েছে। এই গানে দেখা মিলেছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির এক জনপ্রিয় জুটির। ভাইরাল হওয়া গানে আম্রপালি দুবে ও দীনেশ লাল যাদবকে দেখা গিয়েছে। এনারা দুজনেই ভোজপুরি ইন্ডাস্ট্রির অন্যতম দুই প্রথম সারির তারকা। ভিডিওতে তাদের রোমান্স রীতিমতো উষ্ণতা ছড়িয়েছে, তা বলাই বাহুল্য। সম্প্রতি একটি জনপ্রিয় ভোজপুরি ইউটিউব চ্যানেলের মাধ্যমে এই ভিডিওটি শেয়ার করা হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়, যার ভিউজ এই মুহূর্তে লাখে কথা বলছে।

আম্রপালি দুবে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয়, সুন্দরী, প্রথম সারির অভিনেত্রী। তিনি ভীষণভাবে জনপ্রিয় সেখানকার দর্শকদের মাঝে। ভাইরাল হওয়া ভিডিওতে ‘ফাগুয়া মে ফাটাটা’ এই গানের তালেই পর্দায় নীরাহুয়ার সাথে দেখা দিয়েছিলেন অভিনেত্রী। ক্যামেরার সামনে স্নানঘরের দৃশ্যেই ছিলেন তারা। চূড়ান্ত ঘনিষ্ঠ হয়েছিলেন একে অপরের। আর তাদের সেই ঘনিষ্ঠ দৃশ্য যে দর্শকরা বেশ তাড়িয়ে তাড়িয়েই উপভোগ করেছেন, তা বলাই বাহুল্য। ভিডিওতে একেবারে গদগদ প্রেমের দৃশ্যেই ছিলেন তারা, তা অবশ্য আর আলাদাভাবে বলার নয়। উল্লেখ্য, দীনেশ লাল যাদব নীরাহুয়া নামেই পরিচিত ভোজপুরি দর্শকদের কাছে।

সাম্প্রতিক ভাইরাল হওয়া ঝলকটি বিআইপিএল নামের জনপ্রিয় ভোজপুরি ইউটিউব চ্যানেল থেকেই দু’বছর আগে শেয়ার করে নেওয়া হয়েছিল এই সোশ্যাল মিডিয়ার পাতায়। বর্তমানে নীরাহুয়া ও আম্রপালির সেই ঝলক পৌঁছে গিয়েছে ৬৩ লাখেরও বেশি মানুষের কাছে। এই মুহূর্তে সাম্প্রতিক এই ভিডিওর সুত্র ধরেই পুনরায় চর্চিত এই জনপ্রিয় তারকা জুটি। নিজেদের প্রিয় তারকাদের পুনরায় একসাথে ভাইরাল হতে দেখে খুশি তাদের ভক্তমহলের একাংশও। অবশ্য সেকথা এই ভিডিওর কমেন্টবক্সে নজর রাখলেই বোঝা যাবে।

Related News