রেগে আগুন স্ত্রী পুলিশেকে রিপোর্ট করতে এসেছিলেন, আর স্বামী গাইলেন রোম্যান্টিক গান, তারপর যা হলো…

Written by TT Desk

Published on:

স্বামী-স্ত্রীর সম্পর্কের মধ্যে ঝগড়া, কথা কাটাকাটি একেবারে খাবারে থাকা লবণের মতো। প্রতিটি দম্পতির মধ্যে ঝগড়া ঝাটি চলতেই থাকে। কিন্তু অনেক সময় বিষয়টি সীমা ছাড়িয়ে যায় এবং বিষয়টি থানায় পৌঁছে যায়। এমন সময়ে, দম্পতির একজনের বোঝাপড়ায় বিষয়টি সামলাতে পারে। এমনই একটি ঘটনা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে, যেখানে রাগান্বিত স্ত্রী থানায় পৌঁছে তার স্বামীর বিরুদ্ধে নালিশ করেন। আর তার স্বামী রীতিমতো গান গেয়ে তাকে আবার রাজি করান।

গান শুনে আবেগাপ্লুত হয়ে গেলেন স্ত্রী

ইনস্টাগ্রামে শেয়ার করা এই ভিডিওটির ক্যাপশনে লাস্টিসারক্যাম লিখেছেন, রাগান্বিত স্ত্রী থানায় স্বামীর বিরুদ্ধে মামলা করার চেষ্টা করছেন। আর স্বামী রোমান্টিক গান গেয়ে বোঝানোর চেষ্টা করছেন। ফ্যামিলি কাউন্সেলিং সেন্টারে তোলা এই ভিডিওতে স্বামী-স্ত্রীকে একসঙ্গে দাঁড়িয়ে থাকতে দেখা যাচ্ছে। রাগান্বিত স্ত্রীর পাশে দাঁড়িয়ে স্বামী কিছুক্ষণ পর ‘বদলাপুর’ ছবির ‘দহলিজ পে মেরে দিল কে জো রখে তুনে কদম’ গানটি গাইতে শুরু করেন। গানটি এমন প্রভাব ফেলে যে স্ত্রী আবেগাপ্লুত হয়ে স্বামীর কাঁধে মাথা রাখে। এটা দেখে আশেপাশের লোকজন সাধুবাদ না দিয়ে থাকতে পারে না।

এখন পর্যন্ত ৩ লাখ ৮৭ হাজারের বেশি লাইক এসেছে এই ভিডিওটিতে। যারা ভিডিওটি দেখছেন তারা সময়মতো সঠিক পদক্ষেপ নেওয়ার জন্য স্বামীর প্রশংসা করেছেন। একজন ব্যবহারকারী বলেছেন, তিনি তার সম্পত্তির অর্ধেক সংরক্ষণ করতে পেরেছেন। অন্য একজন ব্যবহারকারী বলেছেন- গার্হস্থ্য সহিংসতার পরে, বেশিরভাগ পুরুষই এই ধরনের চালাকি করে। তবে অনেকে আবার এই গানের প্রশংসা করেছেন।

Related News