সবুজ স্যুটে গোরি নাগোরি নাচের তালে মন হারালেন অগণিত ভক্তরা, দেখে লজ্জা পেয়ে যাবেন স্বপ্না চৌধুরীও

Written by TT Desk

Published on:

বর্তমানে ইন্টারনেটে ব্যাপক জনপ্রিয় হয় হরিয়ানভি স্টেজ ড্যান্স শো। কেউ যদি এই ধরনের ভিডিও পছন্দ করে থাকেন তাহলে আপনি অবশ্যই স্বপ্না চৌধুরীকে চিনবেন। এক প্রকার ইন্টারনেট দুনিয়াতে সর্বদাই লাইমলাইটে থাকছেন এই তারকা। তার স্টেজ শো দেখতে ভিড় জমান প্রায় হাজার হাজার মানুষ। তবে আজকাল হরিয়ানভী ইন্ড্রাস্ট্রিতে স্বপ্না চৌধুরী ছাড়াও জনপ্রিয়তা পাচ্ছেন বেশ কয়েকজন তারকা। তাঁদের স্টেজ শো দেখতেও প্রচুর মানুষ চলে আসেন। তেমনই এক তারকা হলেন গোরি নাগোরি।

সোশ্যাল মিডিয়াতে গোরি নাগোরির জনপ্রিয়তা ব্যাপক। আজকালকার বেশিরভাগ হরিয়ানভি স্টেজ ডান্স শোতে দেখা যায় এই ডান্সারকে। এই ডান্সারের ফ্যান ফলোয়ার বিশাল। তিনি স্টেজে পারফর্ম করতে শুরু করলে আট থেকে আশি সকলেই ভিড় জমান। তাঁর পারফরমেন্সের সময় হাজার হাজার লোক ভিড় করেন। গানের তালে তাঁর লাস্যময়ী কায়দায় নাচ পছন্দ হয় সকলের। এমনকি আজকাল তো তার স্টেজ শোতে ভিড় স্বপ্না চৌধুরীকেও ছাপিয়ে যায়। আর তাঁর ভিডিও সোশ্যাল মিডিয়াতে পোস্ট করলে তা মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায় এবং প্রচুর মানুষ যাতে লাইক ও কমেন্টের বন্যা বইয়ে দেন।

সম্প্রতি আবার ব্যাপক ভাইরাল হয়েছে গোরি নাগোরির একটি স্টেজ শো ভিডিও। সে জনপ্রিয় হরিয়ানভি গান ‘বদলি বদলি লাগে‘ গানের তালে অসম্ভব সুন্দর কায়দায় নাচ করেছেন। তাঁর গানের তালে কোমর দোলানো ও মুখের এক্সপ্রেশন মন জয় করেছে সকলের। সবুজ সুট পরে তার বোল্ড স্টাইল এবং চিকন কোমর দেখে গ্রামবাসী হতবাক হয়ে গেছে। এই ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে আসতেই তা ব্যাপক ভাইরাল হয়ে গিয়েছে। এই ভিডিওটি ২.৯ কোটি মানুষ দেখেছেন এবং ৭২ হাজার মানুষ লাইক করেছেন। অনেকে আবার কমেন্ট করে মুসকানের সৌন্দর্যের প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন। প্রসঙ্গত উল্লেখ্য, এই হরিয়ানভি ড্যান্সারকে সালমান খানের জনপ্রিয় রিয়েলিটি শো বিগ বস ১৬ তে দেখা গিয়েছিল।

Related News