Dance Video: খোলা চুলে বাড়ির ছাদে বৃষ্টিতে ভিজে যুবতী উষ্ণ নাচে ঝড় তুলেছে নেট দুনিয়ায়! মুগ্ধ সকলে

Written by TT Desk

Published on:

বর্তমান প্রজন্মের কাছে নেটদুনিয়ায় নিজের অবসর সময় কাটানো খুব একটা কঠিন ব্যাপার নয়। সোশ্যাল মিডিয়া এখন ৮ থেকে ৮০ সকলের কাছেই অবসরের অন্যতম গুরুত্বপূর্ণ সঙ্গী হয়ে উঠেছে। বন্ধু কিংবা ঘনিষ্ঠমহলের সাথে একসাথে বসে থাকলেও গল্পের বদলে সোশ্যাল মিডিয়াতেই বেশি মনোযোগ দিতে দেখা যায় আজকের প্রজন্মকে। আর কোনোরকমভাবেই নিজেদের নেটজনতাকে নিরাশ করে না নেটদুনিয়া। নানা ধরনের কনটেন্ট নিয়ে হাজির থাকে প্ল্যাটফর্মগুলি। অবশ্য সেকথা আর আলাদাভাবে উল্লেখ করার প্রয়োজন নেই।

সময় ও সুযোগের অভাবে অনেকেই নিজের প্রতিভাকে প্রকাশ করতে পারেননি। তবে সেইসমস্ত মানুষের কাছে নিজের প্রতিভাকে সকলের কাছে পৌঁছে দেওয়ার একটি পথ খুঁজে দিয়েছে এই সোশ্যাল মিডিয়া। এই সোশ্যাল মিডিয়ার হাত ধরে নিমেষে একাংশ পৌঁছে যেতে চান হাজারো মানুষের কাছে। আর এক্ষেত্রে নিরাশ হন না কেউই। যদি কেউ সত্যিই প্রতিভাশালী হন তাহলে, তিনি নিঃসন্দেহে পৌঁছে যান একাংশের মাঝে। প্রশংসিতও হন তাদের কাছে। আর এক্ষেত্রে ইনস্টাগ্রাম অন্যতম গুরুত্বপূর্ণ একটি প্ল্যাটফর্ম। সম্প্রতি এই প্ল্যাটফর্মের সূত্র ধরেই আরো একটি ঝলক ভাইরাল হয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by vanshu (@vanshitamishra1)

সাম্প্রতিক ভাইরাল হওয়া ঝলকে ২০০৫ সালে মুক্তিপ্রাপ্ত ‘বার্ষাত’ ছবির গান শোনা গিয়েছে। ছবিতে গানের দৃশ্যে দেখা মিলেছিল ববি দেওল ও প্রিয়াঙ্কা চোপড়ার। এই ঝলকে উল্লেখ্য ছবির অন্যতম জনপ্রিয় গান ‘বার্ষাত কে দিন আয়ে’এর তালেই তাল মিলিয়েছিলেন ভানশু। নীল শাড়িতে নিজের বাড়ির বারান্দায় বৃষ্টির মধ্যেই অলকা ইয়াগ্নিক ও কুমার শানুর গাওয়া এই গানের তালেই দেখা দিয়েছিলেন তিনি। তার ভাবভঙ্গি দৃষ্টি আকর্ষণ করেছিল নেটনাগরিকদের একাংশের। প্রশংসাও এনে দিয়েছে তাকে। তার এই ঝলক যে কিছুটা হলেও উষ্ণতা ছড়িয়েছে নেটদুনিয়ায়, তা অবশ্য কমেন্টবক্সে নজর রাখলেই স্পষ্ট হবে।

Related News