‘হট বম্ব’ স্বপ্না চৌধুরী ভরা মঞ্চের উপর ‘Chatak Matak’ গানে উদ্দাম নাচ, দেখে ঘুম উড়েছে পুরুষ ভক্তদের

Written by TT Desk

Published on:

Sapna Choudhary’s Dance : মঞ্চে স্বপ্ন চৌধুরী (Sapna Choudhary) থাকলেই অডিয়েন্স সিট থেকে ভেসে আসবে মুহুর্মুহু হাততালি। তাঁর পরিচয় আর নতুন করে দিতে হবে না আপনাদের। তিনি হরিয়ানার দেশি কুইন। বরাবরের মতোই এবারেও সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছে অভিনেত্রীর নাচের ভিডিও। ‘Chatak Matak‘ গানে কোমর দুলিয়ে মঞ্চ মাতালেন জনপ্রিয় নিত্য শিল্পী তথা অভিনেত্রী স্বপ্না চৌধুরী (Sapna Choudhary)। প্রিয় অভিনেত্রীর নাচ দেখে মুগ্ধ ভক্তরা।

অভিনয় জগতের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও ভীষণ সক্রিয় এই অভিনেত্রী। মাঝেমধ্যেই ভক্তদের উদ্দেশ্যে তিনি তুলে ধরেন নানান ধরনের ছবি কিংবা ভিডিও। আবার ভক্তদের দৌলতে প্রকাশ্যে আসে তার অসাধারণ নাচের দৃশ্য। প্রিয় অভিনেত্রীর শরীরী হিল্লোল রীতিমতো মুগ্ধ করে দেয় নেটপাড়ার বাসিন্দাদের। তাঁকে একবার সামনে থেকে দেখতে মুখিয়ে থাকেন ভক্তরা। তাঁর ভক্তদের সংখ্যা যে নেহাত কম নয় সেটা বোঝা যায় অভিনেত্রীর সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রাখলেই। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছে স্বপ্নার ডান্স পারফরমেন্সের ভিডিও।

  • Song : ‘Chatak Matak’
  • Cast : স্বপ্না চৌধুরী (Sapna Choudhary)
  • Story : খোলা মঞ্চে অসাধারণ নৃত্য পরিবেশন করলেন জনপ্রিয় অভিনেত্রী স্বপ্না চৌধুরী। তাঁর পরনে ছিল সবুজ রঙের কামিজ এবং ঘিয়ে রঙের সালোয়ার। বরাবরের মতো এবারও টেনে বাঁধা চুল। নিজের শরীরী হিল্লোলে মঞ্চ মাতালেন তিনি।
  • YouTube Channel : ‘Sapna Entertainment’ নামক একটি ইউটিউব চ্যানেল থেকে প্রকাশ্যে আনা হয়েছে এই ভিডিও।
  • Views : 1 বছরের পুরোনো এই ভিডিও ইতিমধ্যেই দেখে ফেলেছেন 50 লাখ 59 হাজার 668 জন সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী। ভিডিওটি পছন্দ হয়েছে 19 হাজার মানুষের।

Related News