বাড়ির ছাদে ওড়না ছাড়া ‘লাগা প্রেম রোগ’ গানে অসাধারণ নাচ সুন্দরী যুবতীর, তুমুল ভাইরাল ভিডিও

Written by TT Desk

Published on:

বর্তমান যুগে সোশ্যাল মিডিয়া, আজকের প্রজন্মের কাছে বিনোদনের অন্যতম গুরুত্বপূর্ণ মাধ্যম হয়ে উঠেছে। ছোট থেকে বড় সকলের কাছেই সোশ্যাল মিডিয়া তাদের কাছে অবসরের সঙ্গী হয়ে উঠেছে। নেটদুনিয়ায় কোন ঝলকই ভাইরাল হতে খুব বেশি সময় লাগে না। নেটনাগরিকদের দৃষ্টি আকর্ষণ করতে পারলেই সেই ঝলক এক থেকে একাধিকবার ভাইরাল হয়। ঘুরে বেড়াতে থাকে সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফর্ম জুড়ে। অবশ্য তার একাধিক উদাহরণ মিলবে নেটদুনিয়াতেই।

চারপাশে এমন অনেকেই রয়েছেন যারা সুযোগের অভাবে নিজেদের প্রতিভাকে প্রকাশ করতে পারেননি দীর্ঘদিন। তবে সেইসমস্ত মানুষকে সোশ্যাল মিডিয়া এক নতুন পথের দিশা দেখিয়েছে। সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফর্মের হাত ধরেই বহুমানুষ পরিচিতি অর্জন করেছেন একাংশের মাঝে। নিজের প্রতিভার জোরেই পৌঁছে গিয়েছেন হাজার থেকে লাখো মানুষের মাঝে। আর এক্ষেত্রে ইনস্টাগ্রাম অন্যতম গুরুত্বপূর্ণ একটি প্ল্যাটফর্ম।

এই মুহূর্তে যে ঝলক ভাইরাল হয়েছে, সেটি ইনস্টাগ্রামের সূত্র ধরেই প্রকাশ্যে এসেছে। পূর্ণিমা সিং নামের এক ডিজিটাল ক্রিয়েটর নিজের অফিসিয়াল ইনস্টাগ্রাম পেজ থেকেই নিজের এই নাচের ঝলক শেয়ার করে নিয়েছিলেন বেশ কিছুসময় আগে। ঝলকে বলিউডের অন্যতম হিট গান ‘লাগা প্রেম রোগ’এর তালেই ওড়নি ছাড়াই দুধ সাদা ঘাঘড়া-চোলিতে দেখা দিয়েছিলেন তিনি। এদিন খোলা চুলে, হালকা সাজেই নিজের বাড়ির ছাদে বানিয়েছিলেন এই ভিডিও। তবে পূর্ণিমা যে এই ধরনের রিল ভিডিও বানাতে যথেষ্ট সাবলীল, তা তার সোশ্যাল মিডিয়ার পাতায় নজর রাখলেই কিংবা তাকে দেখেই স্পষ্ট হবে। নেট দুনিয়াতে তার অনুরাগীর সংখ্যাও নেহাত হাতে গোনা নয়। সম্প্রতি নিজের এই ঝলকের সূত্রেই একাংশের মাঝে চর্চিত পূর্ণিমা।

Related News